ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৬
BY  বিনোদন ডেস্ক ২০ এপ্রিল ২০১৮, ২১:১২ | অনলাইন সংস্করণ
সালমান খান ভাইজান খ্যাত বলিউডের জনপ্রিয় নায়ক সালমান খান এক বঙ্গ তরুর প্রেমে পড়েছেন। এই বঙ্গনারী আর কেউ নয় ছোট পর্দার জনপ্রিয় মুখ মৌনী রায়।

বলিউডে এখন কান পাতলেই শোনা যাচ্ছে এমন কথাই। আবার অনেকেই বলছেন প্রেম নয়, মৌনীর সঙ্গে শুধু নাকি রোমান্স করতেই দেখা যায় সালমানকে।

সালমান খানের সঙ্গে একজন বঙ্গ সুন্দরীর নাম বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে। এর আগে মৌনীকে সালমানের সঙ্গে ছোট পর্দায় দেখা গেছে। এবার তাঁদের বড় পর্দায় দেখার সম্ভাবনার কথা শোনা যাচ্ছে।

এ কথা প্রায় নিশ্চিত, মৌনী রায় শিগগিরই বলিউডের দুনিয়ায় পা রাখছেন। অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবির মধ্য দিয়ে বিটাউনে আত্মপ্রকাশ করছেন এই টেলি-সুন্দরী।

শোনা যাচ্ছে, সালমান খানের ‘দাবাং থ্রি’ ছবিতে নাকি এই অভিনেত্রী কাজ করতে চলেছেন। এই ছবিতে সাল্লু মিয়ার ‘সাবেক’ হিসাবে তাকে দেখা যাবে। ছবিতে তাদের সম্পর্ক ‘ফ্ল্যাশব্যাক’ দৃশ্য হিসেবে আসতে পারে। এমনকি পর্দায় সালমান আর মৌনীকে রীতিমতো রোমান্স করতে দেখা যাবে। তবে এ ব্যাপারে পাকাপাকি কিছু জানা যায়নি।

মৌনী রায় তার সৌন্দর্য আর গ্ল্যামারাস ছবির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই জনপ্রিয়। ইনস্টাগ্রামে তাকে ৪৭ লাখ ব্যবহারকারী ফলো করেন। এখন মৌনীর ভক্তরা তার অভিনীত ‘গোল্ড’ ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছেন।

এদিকে সালমান খান তার আগামী ছবি ‘রেস থ্রি’ এবং ‘ভারত’ নিয়ে ব্যস্ত। ‘দাবাং থ্রি’ ছবির কাজ শিগগিরই শুরু হবে। তবে এই ছবির প্রধান নায়িকার নাম সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।