ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৬

ক্যাটরিনাকে রাস্তায় ধরে আপত্তিকর আচরণ! (ভিডিও)

https://www.jugantor.com/entertainment/69323/ক্যাটরিনাকে-রাস্তায়-ধরে-আপত্তিকর-আচরণ-(ভিডিও)
BY  যুগান্তর ডেস্ক    ১২ জুলাই ২০১৮, ২০:২৭ | অনলাইন সংস্করণ
রাস্তায় ক্যাটরিনাকে ধরে আপত্তিকর আচরণ! (ভিডিও) বেশ কিছু দিন ধরে ব্যস্ত রয়েছে বলিউডের নারী স্টার ক্যাটরিনা কাইফ। ‘দা-বাং’ টুরের জন্য বেশ-বিদেশে ঘুরছেন তিনি। কখনও কানাডা আবার কখনও ভ্যাঙ্কুভার। শো-এর জন্য এক একসময় এক এক জায়গায় রয়েছেন সালমান খান, ক্যাটরিনা কাইফরা।

এরই মধ্যে ভ্যাঙ্কুভারে ক্যাটরিনার সঙ্গে ঘটেছে আপত্তিকর ঘটনা। রাস্তায় তাকে ঘিরে ধরে অপমানজনক আচরণ করেন একদল ভক্ত। ওই দৃশ্য ভিডিও ধারণ করে অজ্ঞাত ব্যক্তি। সেই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেল থেকে বের হওয়ার পরপরই ক্যাটরিনাকে ঘিরে ধরেন তার কিছু ভক্ত। বলিউড অভিনেত্রীকে দেখেই ছবি তুলতে চান তারা।

কিন্তু অতিরিক্ত ব্যস্ত থাকায় ক্যাটরিনা তাদের সঙ্গে ছবি তুলবেন না বলে জানিয়ে দেন। এতে ক্ষুব্ধ হন তারা। ক্ষুব্ধ ভক্তরা ক্যাটরিনাকে বেশ অপমানজনক কথা বলেন।

এরপর তারা বলেন, মানুষ আপনাকে অভিনেত্রী বানিয়েছেন। আর সেই ভক্তরা যখন ছবি তুলতে চাইছে আপনি না করে দিচ্ছেন। তখন তারা ক্যাটরিনার সঙ্গে ছবি তুলতে চান না বলেও চিৎকার করতে থাকেন।

ওই ঘটনার পরই ক্যাটরিনা তাদের দিকে শান্তভাবে এগিয়ে যান। কয়েকজন ভক্তের সঙ্গে ছবি তোলেন। ক্যাটরিনা তাদের জানান, একটানা শুটের জেরে তিনি ক্লান্ত। তাই তিনি ছবি তুলতে চাননি।