ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১ ফাল্গুন ১৪২৫
BY  যুগান্তর ডেস্ক ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আজ বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘মিথোজীবী’। জিনাত হাকিমের রচনা ও আজিজুল হাকিমের পরিচালনায় এতে অভিনয় করেছেন মীর সাব্বির ও মৌটুসী প্রমুখ।

আজ রাত ৮টায় এটিএন বাংলায় প্রচার হবে ফাগুন অডিও ভিশন নির্মিত ভালোবাসা দিবসের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পাঁচফোড়ন’। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সানজিদা হানিফ

আজ গাজী টিভিতে রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে ভালোবাসার নাটক ‘বি লাভড’। নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান। এতে অভিনয় করেছেন অপূর্ব ও ঐন্দ্রিলা

আজ ১০টায় একুশে টিভিতে প্রচার হবে জহির করিমের রচনা ও বিইউ শুভর পরিচালনায় নাটক ‘দুপুর আকাশের রংধনু’। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পপি, অপূর্ব, স্পর্শিয়া, কল্যাণ কোনাইয়া প্রমুখ।

আজ রাত ৮টায় এসএ টিভিতে প্রচার হবে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘উইন্ড অব চেঞ্জ’। মোস্তফা কামাল রাজের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ ও নাদিয়া মিম।

আজ রাত ৮টা ৪৫ মিনিটে আর টিভিতে প্রচার হবে ভালোবাসা দিবসের নাটক ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’। সাগর জাহানের পরিচালনায় এতে অভিনয় করেছেন তাহসান ও তিশা।

দীপ্তটিভিতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘তুমিময় সব সময়’। অনন্য ইমনের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও

স্নিগ্ধা।

মাছরাঙা টিভিতে বৃহস্পতিবার রাত ৭টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘ফিরবে ভাবিনি’। মেহেদী হাসান জনির পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন নাঈম, মম ও অপূর্ব।