ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪
BYফিচার ডেস্ক
১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:২২
গৌরি খানের ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত

বলিউড তারকা জুটিদের সম্পর্কগুলো বেশ নড়বড়ে। অল্প আঘাতেই তাদের বিশ্বাসে ফাটল ধরে। কিন্তু ব্যতিক্রম শাহরুখ খান ও গৌরি খান জুটি। শত ঝড়-ঝাঁপটা সয়ে এখনো বহাল তবিয়তেই টিকে রয়েছে তাঁদের সম্পর্ক। যার প্রমাণ, অক্টোবর মাসের ২৫ তারিখ ২৬তম বিবাহবার্ষিকী উদযাপন করতে যাচ্ছেন এই তারকা জুটি।

তবে তার আগেই নিজেদের স্মৃতি রোমন্থন করার কাজটা সেরে ফেললেন গৌরি খান। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শাহরুখ খানের সঙ্গে পুরোনো একটি ছবি শেয়ার করেন গৌরি।

ইনস্টাগ্রামে ছবিটির ক্যাপশনে গৌরি লিখেন, ‘প্রাচীন এই ছবিকে নতুন করে তুলতে রীতিমতো কসরত করতে হচ্ছে’। ছবিটিতে বিউটি প্লাস ফিল্টার ব্যবহার করে নতুনত্ব নিয়ে আসার চেষ্টা করেছেন গৌরি। তাঁর চেষ্টা যে বিফলে যায়নি তার প্রমাণ ছবির নিচে ভক্তদের এক লাখ ১৬ হাজার লাইক।

ছবিটিতে শাহরুখ খানকে সুট পরিহিত অবস্থায় দেখা যায়। তাঁর পাশেই দাঁড়িয়ে রয়েছেন গৌরি খান। শাহরুখ ও গৌরি ছাড়াও ছবিটিতে স্থান পেয়েছে একটি কুকুর। যা ছিল শাহরুখ খানের কাঁধে।    

বর্তমানে আনন্দ এল রায়ের পরবর্তী চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। ছবিটিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এর আগে ‘যাব তাক হ্যায় জান’ চলচ্চিত্রে একসঙ্গে দেখা গিয়েছিল এই তিনজনকে। ২০১৮ সালে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরপর কবির খানের একটি চলচ্চিত্রে অভিনয় করবেন শাহরুখ। এ ছাড়া ডন সিরিজের তৃতীয় কিস্তিতেও অভিনয় করার কথা রয়েছে তাঁর।

x