ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫
BYমাজহার বাবু
১৩ জানুয়ারি ২০১৮, ১৪:০৬

নতুন ছবি শুরু করছেন পরিচালক শিহাব শাহিন। ছবির নাম ‘মনফড়িং’। ছবিতে অভিনয় করবেন আরিফিন শুভ ও জাকিয়া বারী মম। এর আগে শিহাব শাহিন একই জুটি নিয়ে নির্মাণ করেছিলেন ‘ছুয়ে দিলে মন’ ছবিটি।

‘মনফড়িং’ ছবির আনুষ্ঠানিক ঘোষণা খুব শীঘ্রই হবে জানিয়ে শিহাব শাহিন বলেন,আমি যেই গল্পটি নির্মাণ করতে চাই সেটার জন্য প্রয়োজন শুভ ও মমকে। তাই এই জুটি নিয়েই কাজটি করছি’।

নায়ক শুভ বলেন, ‘এটা আমার জন্য ভালো খবর। কারণ, আমরা এর আগে যে ছবিটি করেছি, সেটি দর্শকের মন ছুঁতে পেরেছে। এ কারণে আমাদের নতুন ছবিও দর্শকদের ভালো লাগবে- এই আশা করতেই পারি। এই ছবি নিয়ে আমাদের মধ্যে কথা হচ্ছে বছর খানেক আগে থেকে। আমিও প্রস্তুত কাজ করার জন্য। ছবিতে আমার চরিত্রটিও আমার পছন্দ হয়েছে। সবাই দোয়া করবেন আমরা যেন একটা ভালো ছবি উপহার দিতে পারি।

পরিচালক শিহাব শাহিন আরো বলেন, “আমার প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’ দর্শক পছন্দ করেছেন। শুভ ও মম নিজের অবস্থান থেকে দর্শকদের মন জয় করতে পেরেছিলেন। আমি আশা করবো এই ছবিটিও দর্শকদের মন ছুঁতে পারবে”।

২০১৫ সালের ১০ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’। তখনকার সময়ে ছবিটি ব্যাপক আলোচিত হয়।