ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫
BYমাজহার বাবু
১১ জুন ২০১৮, ১৬:৪৩

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার নতুন চলচ্চিত্র ‘পোড়ামন ২’। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরি ও ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদ। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি।

সম্প্রতি ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘সুতো কাটা ঘুড়ি’ শিরোনামে একটি গান। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটির সুর করেছেন আকাশ সেন। কণ্ঠ দিয়েছেন আকাশ ও নদী।

গানের দৃশ্যে দেখা যায়, পূজা ও সিয়াম একটি রাস্তা ধরে দৌড়ে যাচ্ছে একটি বাসের পেছনে। একসময় তারা বাসের ছাদে ওঠে। সেখান থেকে নেমে নিজেদের নতুন সংসার শুরু করে। সুন্দর লোকেশন গানের কথা শিল্পীদের অভিনয়ে গানটি এরই মধ্যে বেশ প্রশংসা পেয়েছে।

গত ৯ জুন শনিবার গানটি প্রকাশ করা হয় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যনেলে। এর মধ্যে পাঁচ লাখ ৭০ হাজার বার গানটি দেখা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় গানটি বেশ প্রশংসিত হচ্ছে।

‘পোড়ামন ২’ ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরি ও ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদ। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এর আগে মাহিয়া মাহি ও সাইমনকে নিয়ে ২০১৩ সালে জাকির হোসেন রাজু নির্মাণ করেছিলেন ‘পোড়ামন’। ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়। চার বছর পর ছবির সিক্যুয়াল নির্মাণ করছে জাজ মাল্টিমিডিয়া। এই ছবির মাধ্যমে পূজার হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে সিয়ামের। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা প্রমুখ।