ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৬
BYঅনলাইন ডেস্ক
১১ অক্টোবর ২০১৮, ১৮:৩৬

বলিউড তারকা কাজল ও তাঁর মেয়ে নিশা দেবগন। ছবি : ইনস্টাগ্রাম বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা কাজল দেবগন। অভিনয়দক্ষতা ছাড়াও কাজল তাঁর বুদ্ধিদীপ্ত রসিকতা ও বন্ধুসুলভ আচরণের জন্য সুপরিচিত। সহ-অভিনেতারা তাঁকে খুব পছন্দ করেন।

আগামীকাল মুক্তি পাবে কাজল অভিনীত ‘হেলিক্প্টার ইলা’। এ ছবিতে সদ্য যুবক হওয়া সন্তানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন কাজল দেবগন। শুধু রুপালি পর্দায়ই নয়, বাস্তবেও তিনি জীবন্ত, তারুণ্যভরা ও আধুনিক।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় কাজল। তিনি প্রায়ই তাঁর দুই সন্তান নিশা ও যুগ এবং স্বামী অজয় দেবগনের সঙ্গে তোলা ছবি শেয়ার করেন। আর সেসব ছবি অন্তর্জালে ভাইরাল হয়।

আজ বৃহস্পতিবার কাজল তাঁর মেয়ে নিশা দেবগনের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, যা ভক্তদের নজর কেড়েছে। ছবিটি দেখলে যে কারো মনে হবে, কাজল যেন তাঁর কন্যার যমজ!

শুক্রবার মুক্তি পাচ্ছে ‘হেলিকপ্টার ইলা’। এ ছবিতে একক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন কাজল, যিনি গান গাইতেও ভালোবাসেন। ২০১৫ সালে সর্বশেষ ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল কাজলকে। তিন বছর পর ফের রুপালি পর্দায় হাজির হচ্ছেন তিনি। নতুন এ ছবি নিয়ে তাই ভক্তদের উচ্ছ্বাসের কমতি নেই।

গতকাল বুধবার মুম্বাইয়ে ‘হেলিকপ্টার ইলা’ ছবির প্রচারণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কাজলের সঙ্গে ছিলেন ১৫ বছর বয়সী নিশা। ইনস্টাগ্রামে কাজল সে ছবি শেয়ার দেন।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে কাজল বলেছেন, সন্তানরাই তাঁর তাজমহল, আইফেল টাওয়ার।

মেয়ের সঙ্গে ঝগড়া হয়? কাজল বলেন, ‘অবশ্যই হয়। এখন সে বড় হচ্ছে, তাই যুদ্ধটাও ভিন্ন ধরনের। কখনো আমি হেরে যাই, গ্রহণ করি। কিন্তু তারা কখনো তাদের ভুল স্বীকার করবে না।’

তারকা পুত্র-কন্যাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। নিশার বয়স ১৫ হলেও এখনই ভক্তরা উন্মুখ হয়ে আছেন রুপালি পর্দায় তাকে দেখার জন্য।

কিছুদিন আগে কাজলকে জিজ্ঞেস করা হয়, যদি নিশা ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঢুকতে চান, তিনি কীভাবে তাকে সাহায্য করবেন? এ অভিনেত্রী বলেন, ‘আশা করি, নিশা আমাকে জানাবে। আমি তাকে উৎসাহ দেব। আমি চাই সে নিজেই বেছে নিক—জীবনে সে কী করতে চায়, আমি যা চাই তা করতে হবে এমন নয়।’

‘হেলিকপ্টার ইলা’ ছবির চিত্রনাট্য লিখেছেন মিতেশ শাহ। ছবিটির সহ-প্রযোজক অজয় দেবগন ও জয়ন্তীলাল গাদা অব পেন ইন্ডিয়া লিমিটেড।