ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬
BYঅনলাইন ডেস্ক
১২ অক্টোবর ২০১৮, ১৮:১৯

বলিউড তারকা বরুণ ধাওয়ানের ভাইঝি অঞ্জিনী ধাওয়ান। ছবি : ইনস্টাগ্রাম বলিউডে অন্যতম গ্ল্যামারাস অভিনেতা বরুণ ধাওয়ান। কিন্তু তাঁর ভাইঝিও স্টাইল ও গ্ল্যামারের ক্ষেত্রে কোনো অংশে কম যান না। গত এক বছর ধরে ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নজর কেড়েছেন বরুণ ধাওয়ানের ভাইঝি অঞ্জিনী ধাওয়ান।

অঞ্জিনীর বয়স ১৮ বছর। এর মধ্যেই ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা এক লাখের কাছাকাছি। অঞ্জিনী বলিউড অভিনেতা অনিল ধাওয়ানের ছেলে সিদ্ধার্থ ধাওয়ানের মেয়ে। তারকা-পরিবারে বেড়ে ওঠায় তাঁর মধ্যেই তারকা হওয়ার সব গুণাবলীই আছে।

চলতি বছরে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকজন তারকাসন্তানের অভিষেক হয়েছে। এ বছর বনিতা সাঁধু, উৎকর্ষ শর্মা, জাহ্নবী কাপুর থেকে ইশান খট্টরসহ কয়েকজন প্রতিশ্রুতিশীল ছোট তারকার আবির্ভাব হয়েছে বলিউডে।

শোনা যাচ্ছে, শিগগিরই অভিষেক হবে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও প্রয়াত শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের।

অঞ্জিনীকে নিয়ে বি-টাউন এতটা সরগরম না হলেও গুঞ্জন আছে, মূলধারার মিডিয়ায় পা রাখতে চলেছেন তিনি। অঞ্জিনীর বাবা পরিচালক-অভিনেতা সিদ্ধার্থ ধাওয়ান। ‘হাসিনা মান জায়েগি’, ‘পেয়ার কা ঘর’-খ্যাত অভিনেতা অনিল ধাওয়ানের নাতনি অঞ্জিনী। কাজেই অঞ্জিনীর রক্তে মিশে আছে অভিনয়।

অঞ্জিনীর সঙ্গে বেশ খাতির রয়েছে তারকাসন্তানদের। প্রয়াত শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর তাঁর প্রিয় বন্ধু। দুজন মিলে বেড়াতেও যান। অপর এক বন্ধু আলিয়া কাশ্যপ, পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে। সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া, সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান ও ভারতের সাবেক ক্রিকেটার শচিন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারের সঙ্গে ভালো বন্ধুত্ব রয়েছে অঞ্জিনীর।

অঞ্জিনী না কি পার্টি করতে সবচেয়ে বেশি ভালবাসেন। থাকেন মুম্বাইয়ে। বেশ কয়েকটি ফটোশুটও করেছেন পেশাদার ফটোগ্রাফারদের সঙ্গে। তবে প্রচারের আলোয় থাকাটা তাঁর পছন্দ নয়।

ইনস্টাগ্রামে একের পর এক ছবি দিয়ে ঝড় তুলছেন অঞ্জিনী। এ তরুণী বই পড়তে ভালবাসেন। বন্ধুদের বই উপহারও দেন। পাদপ্রদীপের আলোয় থাকা এ তরুণী এখন পড়াশোনা নিয়েই ব্যস্ত।