ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৬

বিয়ের লাইসেন্স পেয়েছেন প্রিয়াঙ্কা-নিক?

https://www.ntvbd.com/entertainment/223579/বিয়ের-লাইসেন্স-পেয়েছেন-প্রিয়াঙ্কা-নিক
BYঅনলাইন ডেস্ক
০৯ নভেম্বর ২০১৮, ১২:৫৩

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাগদত্তা মার্কিন গায়ক নিক জোনাস। ছবি : ইনস্টাগ্রাম মনে হচ্ছে, সম্পর্কে আর এক ধাপ এগিয়ে গেলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। খবর বেরিয়েছে, বিয়ের লাইসেন্স পেয়েছেন এ যুগল। মার্কিন সংবাদমাধ্যম দ্য ব্লাস্ট জানিয়েছে, গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের বেভারলি হিলস আদালতে প্রয়োজনীয় কাগজপত্র দাখিল ও আইনি প্রক্রিয়া সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা-নিক।

দ্য ব্লাস্ট আরো জানিয়েছে, ভারতে হিন্দু রীতিতে বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন।

বলা হচ্ছে, আগামী ডিসেম্বরে প্রিয়াঙ্কা ও নিক ভারতে যাবেন। সেখানে গাঁটছড়া বাঁধবেন তাঁরা। বিয়ের অনুষ্ঠান এরই মধ্যে শুরু হয়ে গেছে। নিউইয়র্ক শহরে প্রিয়াঙ্কার ব্রাইডাল শাওয়ার বা আইবুড়ো ভাত হয়েছে কিছুদিন আগেই। এরপর নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে প্রিয়াঙ্কা উদযাপন করেন ব্যাচেলরেট পার্টি। সামাজিক মাধ্যমে সেসব ছবি ছড়িয়ে পড়েছে।

ব্যাচেলরেট পার্টিতে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া, হবু জা সোফি টার্নার, বন্ধু ইশা আম্বানিসহ অনেকেই। ইনস্টাগ্রামে নিকের হবু বধূ প্রিয়াঙ্কা বেশ কয়েকটি ছবি শেয়ার দেন।

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলোয় খবর আসার পর প্রিয়াঙ্কা ও নিক তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে। ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটি বদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নিক তাঁর ভবিষ্যতের ‘মিসেস জোনাসকে’ স্বাগত জানান আর প্রিয়াঙ্কা প্রত্যুত্তরে লেখেন, ‘আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করলাম।’

ব্যাচেলরেট পার্টিতে প্রিয়াঙ্কা-পরিণীতিসহ বন্ধুরা। ছবি : ইনস্টাগ্রাম

গত বছর প্রিয়াঙ্কা-নিকের প্রেমের গুঞ্জন বি-টাউনে সরব হয়, যখন রালফ লরেন মিট গালায় তাঁদের একসঙ্গে দেখা যায়। প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো’র সহ-অভিনেতা গ্রাহাম রজারস দুজনকে পরিচয় করিয়ে দেন, এ কথা এক সাক্ষাৎকারে নিকই জানিয়েছিলেন। তখন থেকেই গুঞ্জন, প্রিয়াঙ্কা-নিকের শুভ পরিণয় হতে চলেছে।

গত জুনে নিক মুম্বাইয়ে যান, প্রিয়াঙ্কা ও তাঁর চাচাতো বোন পরিণীতি চোপড়ার সঙ্গে গোয়ায় অবকাশযাপন করেন। আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার মেহেদি অনুষ্ঠানেও নিককে দেখা যায়। গত সেপ্টেম্বরে রাজস্থানের যোধপুরে বিয়ের ভেন্যুর সন্ধানে যান প্রিয়াঙ্কা ও নিক।

শোনা যাচ্ছে, চলতি বছরে ভারতের রাজস্থানের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। ১ ডিসেম্বর হবে তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। তবে ২৯ নভেম্বর থেকে টানা তিন দিন চলবে সাড়ম্বর আয়োজন। তবে ভক্তরা তাঁদের বিয়ের আনুষ্ঠানিক দিন-তারিখ জানার অপেক্ষায় আছেন।

প্রিয়াঙ্কা চোপড়াকে পরে হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতে দেখা যাবে। তা ছাড়া সোনালি বোস পরিচালিত বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’-এও অভিনয় করছেন তিনি। এ ছবিতে আরো রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।