ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫
BYঅনলাইন ডেস্ক
১৯ নভেম্বর ২০১৮, ১৮:০৫

তামিল ছবি ‘রকি’-তে অভিনয় করছেন ঈশানিয়া মহেশ্বরী। ছবি : ইনস্টাগ্রাম অভিনেত্রী ঈশানিয়া মহেশ্বরী সেই ১৫ বছর বয়সে বলিউডে পা রেখেছিলেন। তাঁকে দেখে মনে হয়, যেন মেকআপ নেন না। কিন্তু তাঁর স্টাইল চোখে পড়ার মতো। প্রমাণ করা যাবে, তিনি প্রাণীদের ভালোবাসেন, বিশেষ করে কুকুর। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি প্রাণীদের নিয়ে প্রচুর পোস্ট দিয়েছেন।

তেলেগু ইন্ডাস্ট্রি থেকে আসা আবেদনময়ী নারীদের অন্যতম ঈশানিয়া। নামিদামি বিভিন্ন কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছেন। সেলকন মোবাইলস, ফানটা, চন্দ্রিকা আয়ুর্বেদিক সাবানসহ বেশ কয়েকটি পণ্যের বিজ্ঞাপন করেছেন তিনি।

অমিতাভ বচ্চন, রজনীকান্ত, শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার ও অজয় দেবগনের মতো মহাতারকাদের সঙ্গে কাজ করেছেন বর্ষীয়ান পরিচালক-প্রযোজক কে সি বোকাডিয়া। ‘রকি’ দিয়ে এবার পরিচালক হিসেবে তামিল ছবিতে অভিষেক হচ্ছে তাঁর।

ফিটনেস সচেতন মহেশ্বরী। ছবি : ইনস্টাগ্রাম

‘রকি’ ছবিটি বোকাডিয়ার নিজেরই হিট ছবি ‘তেরি মেহেরবানিয়ান’-এর অনুপ্রেরণায় নির্মাণ করা হচ্ছে। ওই ছবিতে রকি ও শেরু নামে দুই কুকুরকে অসাধারণ ভূমিকায় দেখা গিয়েছিল। ‘রকি’ চলচ্চিত্রে পুলিশের ভূমিকায় অভিনয় করবেন শ্রীকান্ত আর তাঁর প্রেয়সীর ভূমিকায় অভিনয় করবেন ঈশানিয়া মহেশ্বরী।

কে সি বোকাডিয়া প্রযোজিত ‘তেরি মেহেরবানিয়া’ মুক্তি পায় ১৯৮৫ সালে। পরিচালনা করেছিলেন বিজয় রেড্ডি। অভিনয় করেছিলেন অমরেশ পুরি, জ্যাকি শ্রফ, পুনম ধীলন।

৫০টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন বোকাডিয়া। তিনি একটি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘তামিল চলচ্চিত্র অঙ্গন আমার খুব প্রিয়। কারণ এই ইন্ডাস্ট্রির লোকজন খুবই নিয়মনিষ্ঠা মেনে চলে। চেন্নাইয়ে আমার প্রচুর হিন্দি ছবির শুটিং হয়েছে। সে কারণে এখানে দীর্ঘদিন কাটিয়েছি। আমার প্রথম তামিল ছবি পরিচালনা করছি, খুব উত্তেজিত আমি।’

প্রাণীর প্রতি সহানুভূতিশীল মহেশ্বরী। ছবি : ইনস্টাগ্রাম

কুকুরের প্রতি মহেশ্বরীর যেহেতু আলাদা প্রেম আছে, তাই ‘রকি’ মনপ্রাণ দিয়েই করবেন।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ঈশানিয়া মহেশ্বরী অভিনীত তেলেগু ছবি ‘পেইগাল জাক্কিরাথাই’। এ ছবিটি সে সময় সুপারহিট হয়। আগামী বছর মুক্তি পাবে তাঁর অভিনীত ‘কিয়া মাস্তি কিয়া ধুম’। সূত্র : আজ কি খবর