ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৬
BYঅনলাইন ডেস্ক
১১ জানুয়ারি ২০১৯, ১৭:৫২ | আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ১৮:০০

ভারতের দুই জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর ও সোনু নিগম। ছবি : সংগৃহীত একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সংগীতশিল্পী নেহা কক্কর। তবে শুধু বলিউডি গানের জন্য বিখ্যাত নন তিনি, টিভি শোতে সব সময় পাদপ্রদীপের আলোয় থাকায় তিনি সুপরিচিত।

তবে নেহা কক্কর মানে শুধু হিট গান নয়, সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে সারাক্ষণ কিছু না কিছু করেই চলেছেন নেহা। তিনি যে ভিডিওই শেয়ার দেন না কেন, তা ভাইরাল হবেই।

নেহার একটি ভিডিও সম্প্রতি অন্তর্জালে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে নেহা কক্করের সঙ্গে আরেক জনপ্রিয় বলিউড সংগীতশিল্পী সোনু নিগমকেও দেখা যাচ্ছে। ভিডিওটি বেশ মজার।

ইনস্টাগ্রামে নেহা কক্করের এই ভিডিও পোস্টটি ফটোশুটের। সোনু নিগমকে দেখা যাচ্ছে তাঁর সঙ্গে। নেহা কালো গাউন পরে ক্যামেরার সামনে হাজির হন। ফটোশুট শেষ হলে নেহা হুট করেই গাউন থেকে বেরিয়ে আসেন। নেহার গাউনের নিচের অংশ সেখানেই রয়ে যায়। তা দেখে ভড়কে যান সোনু। পরে অবশ্য সেই গাউন নিজেও পরার চেষ্টা করেন, তবে ব্যর্থ হন।

ভিডিওটি এ পর্যন্ত ১৩ লাখ ৪২ হাজারের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

৩০ বছর বয়সী নেহা কক্কর গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল ২০০৬-এ অংশ নেন। সদ্য শেষ হওয়া এই শোর দশম মৌসুমের বিচারক ছিলেন তিনি।

নেহাকে ২০১৪ সালে ‘কমেডি সার্কাস কে তানসেন’-এ-ও দেখা যায়। নেহা ‘সা রে গা মা পা লিটল চ্যাম্পস’-এরও বিচারক ছিলেন। ২০০৮ সালে নেহার প্রথম অ্যালবাম ‘নেহা : দ্য রক স্টার’ প্রকাশিত হয়।

বলিউডে এখন তুমুল জনপ্রিয় নেহা কক্কর। ‘লন্ডন ঠুমকড়া’, ‘কর গ্যায়ি চুল, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আও রাজা’, ‘সানি সানি’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে।

রণবীর সিং ও সারা আলি খান অভিনীত ব্লকবাস্টার সিনেমা ‘সিম্বা’য় ‘আঁখ মারে’ গানটিতেও কণ্ঠ দিয়েছেন নেহা। তুমুল জনপ্রিয় হয়েছে গানটি। এ ছাড়া সম্প্রতি প্রকাশিত ইয়ো ইয়ো হানি সিং-এর ‘মাখনা’ গানেও গলা মিলিয়েছেন নেহা। সূত্র : এনডিটিভি