ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৭

জাহ্নবীর চেয়ে সারার ভবিষ্যৎ উজ্জ্বল

https://www.ntvbd.com/entertainment/237797/জাহ্নবীর-চেয়ে-সারার-ভবিষ্যৎ-উজ্জ্বল
BYঅনলাইন ডেস্ক
১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৭ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২২

বলিউড অভিনেতা জাহ্নবী কাপুর, কার্তিক আরিয়ান ও সারা আলি খান। ছবি : সংগৃহীত কখনো শুনেছেন, প্রেমের আগেই প্রেমের গল্প লেখা হয়েছে? হ্যাঁ, মন বিনিময়ের আগেই কার্তিক আরিয়ান ও সারা আলি খানের প্রেমের গল্প বলিউড অঙ্গনে ব্যাপক সাড়া ফেলেছে।

আর এই গল্প শুরু হয় নির্মাতা-প্রযোজক করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর একটি পর্ব থেকে। এই শোতে বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, হালের সেনসেশন কার্তিক তাঁর ‘ক্রাশ’, বাইরে ঘুরতে যেতেও রাজি। এর পর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা।

কয়েক সপ্তাহ আগে কার্তিকের সঙ্গে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দিয়েছিলেন ‘সিম্বা’ সহ-অভিনেতা রণবীর সিং। এমনকি দুজন মুঠোফোন নাম্বারও বিনিময় করেছেন। কিন্তু এখনো একসঙ্গে ঘুরতে যাওয়া হয়নি তাঁদের।

কার্তিক ও সারার কফি বা ডিনার ডেট নিয়ে যখন সবাই অপেক্ষায় রয়েছেন, তখন একটি শর্ত পূরণের কথা বললেন ‘সোনু কে টিটু কি সুইটি’ তারকা। কী সেই শর্ত? ওই শোতে এর আগে বাবা সাইফ আলি খানের সঙ্গে হাজির হয়েছিলেন সারা। তখন কার্তিক প্রসঙ্গে সাইফ কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিয়ে যাক।’

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ ‘লুকা চুপি’ সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের সঙ্গে হাজির হয়েছিলেন কার্তিক আরিয়ান। সেখানে কার্তিক জানালেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি। “আমি এখন কাঁড়ি কাঁড়ি টাকা কামানোর চেষ্টা করছি। সাইফ স্যার বলেছিলেন, ‘ওর কি অনেক টাকা আছে?’ সে (সারা) নবাবজাদি। তাঁকে ডেটে নিয়ে যাওয়ার জন্য তো আমার ব্যাংক ব্যালান্স পর্যাপ্ত হতে হবে,” বলেন কার্তিক।

তবে সারার প্রশংসা করেছেন কার্তিক। গেল বছর বলিউডে দুই তারকাকন্যার অভিষেক হয়—জাহ্নবী কাপুর ও সারা আলি খান। তাঁদের জনপ্রিয়তার তুল্যমূল্য বিচার তো চলছেই। সঞ্চালক করণ জোহর একই প্রশ্ন করেছিলেন কার্তিককে। জবাবে তিনি বলেন, ‘আপনিই তো ভালো জানেন।’ ফের জানতে চাইলে কার্তিক নাম নেন সারার।

অবশ্য একই প্রশ্ন করা হয়েছিল কৃতি শ্যাননকেও। তিনিও বলেন, জাহ্নবীর চেয়ে সারার ভবিষ্যৎ উজ্জ্বল।

গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবী কাপুরের। আর ডিসেম্বরে ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ দিয়ে অভিষেক হয় সারা আলি খানের।

কার্তিক আরিয়ানকে এরপর ‘লুকা চুপি’ সিনেমায় দেখা যাবে। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। এতে টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। আগামী ১ মার্চ পর্দায় উঠবে ছবিটি। অন্যদিকে, তৃতীয় ছবির ব্যাপারে এখনো মুখ খোলেননি সারা। সূত্র : ইন্ডিয়া টুডে