ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৭

ভ্যালেন্টাইনের দুদিন আগে বিয়ে না করার সিদ্ধান্ত!

https://www.ntvbd.com/entertainment/237925/ভ্যালেন্টাইনের-দুদিন-আগে-বিয়ে-না-করার-সিদ্ধান্ত!
BYঅনলাইন ডেস্ক
১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫২

মালয়ালাম অভিনেত্রী সাই পল্লবী। ছবি : সংগৃহীত ভারতের দক্ষিণী চলচ্চিত্রের হালের আবেদনময়ী সাই পল্লবীর সাম্প্রতিক ছবি ‘মারি টু’ ও ‘পরি পরি লেসে মানাসু’ ব্লকবাস্টার না হলেও শক্তিময়ী এই অভিনেত্রী দেখিয়েছেন তাঁর অভিনয় ও নাচের দক্ষতা।

তা ছাড়া ‘মারি টু’ ছবির ‘রাউডি বেবি’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছে। ইউটিউবে দক্ষিণী কোনো চলচ্চিত্রের সবচেয়ে বেশি দেখা গান হিসেবে ইতিমধ্যেই ছুঁয়েছে গৌরবজনক মাইলফলক। পল্লবীর অনন্যসাধারণ তৎপরতা আর প্রভুদেবার ভঙ্গি গানটিকে তুমুল জনপ্রিয় করেছে। দ্রুতই গানটির দর্শক-সংখ্যা অতিক্রম করে দুইশ মিলিয়ন।

যা হোক, আর মাত্র একদিন পরেই বিশ্ব ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি)। পুরো পৃথিবীই অপেক্ষা করে আছে কখন প্রিয়তমকে স্বাগত জানাবে। আর এমন সময়ই ‘রাউডি বেবি’ ঘোষণা দিলেন বিয়েই করবেন না তিনি!

‘আমি সিদ্ধান্ত নিয়েছি, বিয়েই করব না। আমি সব সময় মা-বাবার কাছে থাকতে চাই এবং তাঁদের দেখভাল করতে চাই। বিয়ে করলে আমার এই দায়িত্ব পূরণ করা সম্ভব হবে না। আর তাই আমি বিয়ে করব না’, বলেছেন পল্লবী।

রাজস্থানে তোলা আলোকচিত্রে সাই পল্লবী। ছবি : সংগৃহীত

মা-বাবার খুব ঘনিষ্ঠ পল্লবী। আর তাই তিনি চান না, তাঁদের ছোট্ট পরিবারে আর কিছু এসে ভর করুক।

তবে ১৪ ফেব্রুয়ারি পল্লবীর আসন্ন ছবি ‘এনজিকে’র টিজার মুক্তি পেতে চলেছে। শোনা যাচ্ছে, ‘নিদি নাদি ওকে কথা’ খ্যাত পরিচালক উডুগুলা ভেনুর একটি তেলেগু ছবিতেও দেখা যাবে তাঁকে।

বেশ কয়েকটি তামিল, তেলেগু ও মালয়ালাম ছবিতে অভিনয় করেছেন সাই পল্লবী। ২০১৫ সালে মুক্তি পাওয়া মালয়ালাম ছবি ‘প্রেমম’-এর জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান তিনি। ২০১৬ সালে দুলকার সালমানের সঙ্গে জুটি বাঁধেন ‘কালি’ ছবিতে। ২০১৭ সালে ‘ফিদা’ ছবি দিয়ে তেলেগু ছবিতে অভিষেক হয় তাঁর। এই ছবিতে তিনি ভানুমতীর চরিত্রে অভিনয় করে নজর কাড়েন।

অভিনয় ছাড়াও পেশায় চিকিৎসক সাই পল্লবী। ২০১৬ সালে জর্জিয়ার টিবিলসি স্টেট মেডিকেল ইউনিভার্সিটি থেকে চিকিৎসাশাস্ত্রে লেখাপড়া শেষ করেন তিনি। সূত্র : ডিএনএ