ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৬

চরিতের সঙ্গে সম্পর্ক নিশ্চিত করলেন পরিণীতি?

https://www.ntvbd.com/entertainment/242431/চরিতের-সঙ্গে-সম্পর্ক-নিশ্চিত-করলেন-পরিণীতি
BYঅনলাইন ডেস্ক
১৪ মার্চ ২০১৯, ২১:২৭

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবি : সংগৃহীত মিমি দিদি অর্থাৎ বোন প্রিয়াঙ্কা চোপড়ার রাজকীয় বিয়ের পর বেশ কয়েকটি পত্রপত্রিকার খবর, প্রেমিক চরিত দেশাইয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে প্রস্তুত বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বি-টাউনে গুঞ্জন, অবশেষে নিজের আত্মার সঙ্গী খুঁজে পেয়েছেন পরিণীতি।

চরিত দেশাইয়ের সঙ্গে চোপড়াকন্যার প্রেমের খবর চাউর হয়, যখন তাঁরা ‘ড্রিম ট্যুর’-এ যান। নির্মাতা-প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠানে কাজ করেন চরিত। ড্রিম ট্যুরের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িয়ে ছিলেন তিনি। বি-টাউনে গুঞ্জন, সেই থেকে তাঁদের প্রেম শুরু। এক বছর হলো এ যুগলের।

কয়েক সপ্তাহ আগে চরিতের সঙ্গে প্রেমের গুঞ্জন ‘ভিত্তিহীন ও মিথ্যা’ বলেন পরিণীতি চোপড়া। তবে সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে, সেই খবরকে নাকচ করেননি পরিণীতি। তাঁর সাক্ষাৎকার পড়লে বরং টের পাওয়া যায়, একটু কৌশলে হলেও সেই খবর নিশ্চিত করেছেন।

চরিত দেশাইয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিণীতি চোপড়া বলেছেন, ‘আমার জীবন প্রকাশ্য, কিন্তু প্রেমজীবনকে নিজের ভেতরই রেখে দিতে চাই। কারণ, সে কথা বলার মতো এখনো যথেষ্ট প্রস্তুত নই। কিছুই লুকোচ্ছি না। জাস্ট যেখানে-সেখানে আনুষ্ঠানিক ঘোষণা দিতে চাচ্ছি না। ছবি পোস্ট করছি না, কারো সঙ্গে সর্বত্র দেখাও যাচ্ছে না, তাই মানুষ হয়তো ভাবছে কিছু লুকানোর চেষ্টা করছি। কিন্তু আমার বন্ধুবান্ধব ও পরিবারের লোকজনই সত্যটা জানে। আমি মনে করি না, মিডিয়ার সামনে আমাকে আনুষ্ঠানিক ঘোষণা দিতে হবে। তবে যেদিন প্রয়োজন মনে করব, সেদিন বলব।’

পরিণীতি চোপড়াকে আগামীতে অক্ষয় কুমার অভিনীত ‘কেসারি’ সিনেমায় দেখা যাবে। এ ছবি মুক্তি পাবে ২১ মার্চ। ছবিতে নিজের চরিত্র সম্পর্কে এর আগে পরিণীতি বলেছিলেন, যদিও ছোট্ট ভূমিকা, তবে বহু বছর পর তাঁর বধূ-ঝলক দেখা যাবে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস