ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৭

আমার ফেসবুক আইডি চালাচ্ছে অন্যকেউ : নিলয়

https://www.ntvbd.com/entertainment/243471/আমার-ফেসবুক-আইডি-চালাচ্ছে-অন্যকেউ-:-নিলয়
BYফিচার ডেস্ক
২১ মার্চ ২০১৯, ১৮:৩৪ | আপডেট: ২২ মার্চ ২০১৯, ১৩:৩৩

অভিনেতা নিলয় আলমগীর। ছবি : সংগৃহীত ‘কিছুদিন ধরে খুব বিব্রতকর অবস্থায় আছি। আমি আমার ফেসবুকে ঢুকতে পারছি না। আমার ফেসবুক আইডি চালাচ্ছে অন্যকেউ। আইডি কেউ হ্যাক করেছে।’ কথাগুলো এনটিভি অনলাইনকে বলেছেন অভিনেতা নিলয় আলমগীর।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বেশ সরব থাকেন নিলয়। নিয়মিত নিজের কাজের খবরাখবর দেন তিনি। আপলোড করেন দৈনন্দিন দিনের ছবিও। যেহেতু নিজের আইডি এখন তাঁর নিয়ন্ত্রণে নেই তাই ভালো রকম ঝামেলায় পড়েছেন এই অভিনেতা।

নিলয় বলেন, ‘এর আগেও আমার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। তবে দ্রুত অ্যাকাউন্ট উদ্ধার করতে পেয়েছিলাম। এবার পারছি না। সাইবার ক্রাইম অফিসে এরইমধ্যে বিষয়টি জানিয়েছি।’

নিলয় আরো বলেন, ‘আমি আমার ফেসবুক বন্ধু ও অনুসারীদের সতর্ক থাকার জন্য বলব। কেউ কোনো বার্তা পেয়ে থাকলে সেটা আমি দিচ্ছি না- এটা নিশ্চিত থাকুন।’

নিলয় বর্তমানে সালাহউদ্দিন লাভলু পরিচালিত ‘প্রিয় দিন প্রিয় রাত’ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। সম্প্রতি নাটকের ১৩তম লটের শুটিং শেষ করেছেন এই অভিনেতা। এনটিভিতে বর্তমানে প্রচারিত হচ্ছে নিলয় অভিনীত ধারাবাহিক নাটক ‘মায়া মসনদ’।

২০০৯ সালে বিএফডিসি, মার্কেট একসেস গ্রুপ ও এনটিভি আয়োজিত ফেয়ার অ্যান্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নিলয় আলমগীর। এরপরে মিডিয়ায় নিয়মিত কাজ করছেন তিনি। বিজ্ঞাপনের মডেল ও নাটকে অভিনয়ের পাশাপাশি কাজ করেছেন চলচ্চিত্রে। তাঁর অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো, ‘বেইলি রোড’, ‘অল্প অল্প প্রেমের গল্প’, ‘ভালোবাসবই তো’ ইত্যাদি।