ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৭

সালমান খানের ‘ভারত’ দেখল ভারতীয় ক্রিকেট দল

https://www.ntvbd.com/entertainment/256189/সালমান-খানের-‘ভারত’-দেখল-ভারতীয়-ক্রিকেট-দল
BYঅনলাইন ডেস্ক
১২ জুন ২০১৯, ২৩:১৫

সালমানের সিনেমা দেখেছে ভারতীয় ক্রিকেট দল। ছবি : সংগৃহীত সালমান খান, ক্যাটরিনা কাইফ আর আলি আব্বাস জাফরের যৌথতা যে সিনেপ্রেমীরা বারবার লুফে নেবেন, ‘ভারত’ দিয়ে তা আরেকবার প্রমাণ হয়েছে। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাওয়া হিন্দি চলচ্চিত্রটি বক্স অফিসে এ পর্যন্ত ভালো ব্যবসা করেছে। সালমান-ভক্ত ও চিত্রসমালোচকরা প্রশংসায় ভাসিয়েছেন।

ভারতীয় ক্রিকেট দলও ‘ভারত’-জ্বরে আক্রান্ত। ইংল্যান্ডে চলছে বিশ্বকাপ। ব্যস্ততা সত্ত্বেও টিম ইন্ডিয়া প্রেক্ষাগৃহে গিয়ে দেখল সালমানের নতুন সিনেমা।

‘ভারত’ দেখার পরে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেটার কেদার যাদব একটি ছবি শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, “‘ভারত’ সিনেমা দেখার পর ভারতীয় ক্রিকেট টিম।” ছবিতে হার্দিক পান্ডিয়া, শিখর ধাওয়ান, কে এল রাহুল ও মহেন্দ্র সিং ধোনীকেও দেখা যাচ্ছে।

সেই ছবি দেখে উচ্ছ্বসিত বলিউডের ভাইজান। রিটুইট করে সালমান খান ধন্যবাদ জানিয়েছেন ক্রিকেট দলকে।

Thank you Bharat team for liking Bharat... shukriya bhaiyon for watching #Bharat in England...best wishes for the upcoming matches... pura #Bharat apke sath hai... #BharatJeetega https://t.co/jusDppfvOc
— Salman Khan (@BeingSalmanKhan) June 12, 2019 গত ৫ জুন মুক্তি পায় চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নিল। আর তার প্রভাব পড়ছে বক্স অফিসেও। মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক।

ভারতের বক্স অফিসে এ পর্যন্ত ছবিটি আয় করেছে ১৬০ কোটি রুপির বেশি এবং বিশ্বব্যাপী আয় করেছে ২৫০ কোটি রুপি।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত এ সিনেমায়। সূত্র : ইন্ডিয়া টুডে