ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৭

মোদি, শাহরুখ, সালমানকেও ছাড়িয়ে গেলেন সানি

https://www.ntvbd.com/entertainment/266741/মোদি,-শাহরুখ,-সালমানকেও-ছাড়িয়ে-গেলেন-সানি
BYঅনলাইন ডেস্ক
১৩ আগস্ট ২০১৯, ২৩:৫৮

বলিউড অভিনেত্রী সানি লিওন। ছবি : সংগৃহীত তারকাদের হালহকিকত জানতে ভক্তরা সাহায্য নেন গুগল সার্চ ইঞ্জিনের। হন্যে হয়ে খুঁজে বেড়ান তাঁদের ভিডিও, ছবিসহ বিভিন্ন তথ্য। ভক্তদের সার্চের পরিমাণ দেখেই অনুমান করা সম্ভব যে দর্শকেরা কার খবর জানতে উদগ্রীব থাকেন।

ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে আলোচনার শীর্ষে বলিউড অভিনেত্রী সানি লিওন। নিজের অতীতকে পেছনে ফেলে ক্যারিয়ারকে এগিয়ে নিচ্ছেন আপন মহিমায়। ‘জিসম টু’ খ্যাত এ আবেদনময়ী আবারও শিরোনাম হলেন।

টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানিয়েছে, ২০১৯ সালে ভারতে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সানি লিওনকে। এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, সুপারস্টার সালমান খান ও শাহরুখ খানকেও।

গুগলের ট্রেন্ড বিশ্লেষণ অনুযায়ী, সানির ভিডিও ও বায়োপিক ‘করণজিৎ কৌর : দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ সিরিজের কারণেই তিনি তালিকার শীর্ষে উঠে এসেছেন।

বিশ্লেষণে আরো দেখা যায়, ভারতের উত্তর-পূর্বদিকের রাজ্যগুলো যেমন মণিপুর ও আসাম অঞ্চল থেকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে সানিকে।

তালিকায় প্রথম স্থান পাওয়ার পরে সানি বলেন, ‘আমার টিম এটি আমাকে জানিয়েছে। এর পুরো কৃতিত্বই আমার ভক্তদের, যাঁরা সব সময় আমার পাশে ছিলেন।’ গত বছরও ভারতে গুগলে খোঁজা তারকাদের মধ্যে শীর্ষে ছিলেন সানি।

বলিউডে নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছেন সানি লিওন। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওন। তিনি ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পেহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় করেছেন।