ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৭

ছোট্ট সুহানা, শাহরুখ-গৌরীর পুরোনো ভিডিও ভাইরাল

https://www.ntvbd.com/entertainment/271935/ছোট্ট-সুহানা,-শাহরুখ-গৌরীর-পুরোনো-ভিডিও-ভাইরাল
BYঅনলাইন ডেস্ক
১০ সেপ্টেম্বর ২০১৯, ২৩:৩৮

বাবা শাহরুখ ও মা গৌরীর সঙ্গে সুহানা খান। ছবি : সংগৃহীত বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান সুযোগ পেলেই বন্ধু ও পরিবারের জন্য সময় বের করেন। ছুটিতে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াতে পছন্দ করেন এ দম্পতি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদন জানাচ্ছে, ২০১৫ সালে এ দম্পতি ছুটিতে গোয়া যান। সেখানে তাঁরা তাঁদের দুই সন্তান আরিয়ান ও সুহানাকে নিয়ে সময় উপভোগ করেন। সুহানার বন্ধু অনন্যা পান্ডেও ছিলেন সেখানে। এ তারকা দম্পতির ওই সফরের একটি ভিডিও সম্প্রতি অন্তর্জালে ঝড় তুলেছে। ভিডিওটি এরই মধ্যে এক লাখ ৮৬ হাজারের বেশিবার দেখা হয়েছে।

গৌরী খান হলিউডকে উপজীব্য করে একটি রিসোর্টের ডিজাইন করেন। ২০১৫ সালের ১৪ এপ্রিল গোয়ায় ‘প্ল্যানেট হলিউড বিচ রিসোর্ট’ উদ্বোধন করেন গৌরী খান। দিনো মারিয়া, জেনেলিয়া ডি সুজা, রিতেশ দেশমুখ, ডাবু রত্নানি, মণীষা রত্নানিসহ অন্য তারকারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। গৌরী খানের জন্য হর্ষধ্বনি দেওয়া শাহরুখ ওইদিন পরিবারের সঙ্গে বেশ আনন্দময় সময় কাটান। পুরোনো ওই ভিডিওতে ছোট্ট অনন্যা ও সুহানাকে তাঁদের বাবা-মাসহ অনুশা দান্দেকরের সঙ্গে মজা করতে দেখা যায়।

View this post on Instagram A major #throwback video of little #ananyapanday #suhanakhan with #shahrukhkhan at hotel in Goa designed by #gaurikhan #viralbhayani @viralbhayaniA post shared by Viral Bhayani (@viralbhayani) on Sep 9, 2019 at 7:40am PDT

ভিডিওতে গৌরী খানকে একটি গাউন পরিহিত অবস্থায় দেখা যায়। অন্যদিকে শাহরুখের পরনে ছিল সাদা টি-শার্ট ও নীল ডেনিম। ভিডিওতে দেখা যায়, অনুশা দান্দেকর সুহানা ও অনন্যাকে কোনোকিছু বলার পরে তাঁরা হাসছেন।

শাহরুখ অভিনীত সর্বশেষ ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর নতুন কোনো ছবি হাতে নেননি তিনি। এ প্রসঙ্গে মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে শাহরুখ বলেন, তিনি এখন কাজ থেকে বিরতি নিতে চান। এ সময়ে তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে চান ও প্রযোজনার কাজে মন দিতে চান।

সম্প্রতি গুঞ্জন ওঠে, আলি আব্বাস জাফরের পরবর্তী অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমায় কাজের ব্যাপারে সম্মতি জানিয়েছেন শাহরুখ। বলা হয়, সিনেমাটির নাম ‘ধুম ফোর’।

যা-ই হোক, ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে এ ব্যাপারে শাহরুখ তাঁর অবস্থান পরিস্কার করেন। “আমার অবর্তমানে ও আমার অজ্ঞাতে শুনতে পাওয়া যাচ্ছে, আমি নাকি বেশকিছু ছবিতে কাজ করতে যাচ্ছি, এটি বেশ চমৎকার ব্যাপার। ছেলে ও মেয়েরা, আমি যখন বলি ‘আমি সিনেমা করছি’, ঠিক তখনই আমি সিনেমা করি। অন্যথায় এটি মিথ্যা পোস্ট,” লেখেন শাহরুখ খান।