ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৭

বয়ফ্রেন্ড আছে, মা হতে চাইছেন অভিনেত্রী

https://www.ntvbd.com/entertainment/272139/বয়ফ্রেন্ড-আছে,-মা-হতে-চাইছেন-অভিনেত্রী
BYঅনলাইন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪৫

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবি : সংগৃহীত সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত তাপসী পান্নু। বলিউডের এই তারকার ঝুলিতে রয়েছে ‘পিংক’, ‘বেবি’, ‘মিশন মঙ্গল’-এর মতো হিট সিনেমা। শুধু সিনেমা নয়, তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাপক আগ্রহ রয়েছে ভক্তকুলে। এবার সেই পিপাসার কিছুটা মেটালেন তাপসী।

সম্প্রতি এ নায়িকা প্রকাশ্যেই বললেন, তাঁর বয়ফ্রেন্ড আছে। মা হতে ইচ্ছুক। বিয়ে তখনই করবেন, যখন তাঁর মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ প্রতিবেদনে জানিয়েছে, এক সাক্ষাৎকারে তাপসী পান্নু বলেছেন, তিনি প্রেম করছেন। তবে ওই ব্যক্তি না কোনো অভিনেতা, না ক্রিকেটার।

পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে তাপসীর পাশেই ছিলেন বোন শেগুন পান্নু। এ সময় শৈশব, সম্পর্ক, সঙ্গীকে নিয়েও মুখ খোলেন দুই বোন।

View this post on Instagram The right kind of visitors on set ☺️ #PuchiVisits
A post shared by Taapsee Pannu (@taapsee) on Sep 2, 2019 at 5:30am PDT

তাপসী জানান, প্রেমের সম্পর্ক নিয়ে তাঁর চুপচাপ থাকার কারণ, সঙ্গী তারকাজগতের কেউ নন। ‘আমি বিবাহিত নই। যাঁরা গল্পগুজব তৈরি করেন না, তাঁরাই আমার জীবনের ব্যাপারে আগ্রহী। তাঁরা জানেন। আমার জীবনে যে ব্যক্তিটি রয়েছেন, তিনি এ পেশার নন, এখানকার মানুষ সব সময় কৌতূহলী। সে অভিনেতা নয়, ক্রিকেটারও নয়। এদিকে সে ঢুঁ পর্যন্ত মারে না,’ বলেন তাপসী।

অবশ্য তাপসীর বোন শেগুন পান্নু বলেছেন, ‘একজন ছাড়া আমি কখনোই তাপসীর কোনো বয়ফ্রেন্ডকে পছন্দ করিনি, তাও বহু বছর আগে। কিন্তু এখন সে ভাগ্যবান (বর্তমান বয়ফ্রেন্ডের দিকে ইঙ্গিত করে)। আগেরগুলো খুবই বিশ্রী ছিল!’

তাপসী পান্নুকে আগামীতে অনুরাগ কাশ্যপের ‘সাঁদ কি আঁখ’ ছবিতে দেখা যাবে, এতে আরো রয়েছেন ভূমি পেড়নেকার। এ ছাড়া ‘মুলক’ পরিচালক অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবিতে দেখা যাবে তাঁকে।