ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৭
BYপ্রতিনিধি, মুম্বাই
১১ জানুয়ারি ২০১৯, ১৫:৪৬

আমাদের সমাজব্যবস্থায় মেয়েদের যৌন ইচ্ছা প্রকাশ করার অধিকার নেই। সমাজের তথাকথিত এই নিয়ম ভাঙলেন চার কন্যা—দামিনী, অঞ্জনা, সিদ্ধি আর উমাংগ। চার অসম্পূর্ণ নারীর এক সম্পূর্ণ বন্ধুত্বের গল্প নিয়ে ‘ফোর মোর শটস প্লিজ’। আমাজন প্রাইম ভিডিও ডিজিটাল দুনিয়ায় আনছে এই ওয়েব সিরিজ।

গতকাল বৃহস্পতিবার মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে মুক্তি পেয়েছে ‘ফোর মোর শটস প্লিজ’ ওয়েব সিরিজের ট্রেলার। তাতে দেখা যায় চার বন্ধুর যৌনতা নিয়ে এক সাহসী গল্পের কিছু ঝলক। দামিনী, অঞ্জনা, উমাংগ ও সিদ্ধি—তাঁরা নিজেদের কামনা, বাসনার কথা বলতে কুণ্ঠাবোধ করেন না। আমাজন প্রাইম ভিডিওতে এই ওয়েব সিরিজটি পর্দায় আনার পেছনেও আছে এক ঝাঁক নারী। ওয়েব সিরিজটির প্রযোজক, গল্পকার, পরিচালক ও সহপরিচালক—সবাই মেয়ে। পরিচালক অনু মেনন বললেন, ‘ফোর মোর শটস প্লিজ’ ছবির চিত্রনাট্যের প্রথম পাতা পড়েই আমার দারুণ লেগেছে। চার আধুনিক মিলেনিয়াল ভারতীয় মেয়েকে নিয়ে এই ছবির গল্প। আধুনিকতা, যৌনতা, হাসি-আনন্দের মোড়কে তাঁদের আবেগ, কষ্ট আর ব্যর্থতা তুলে ধরা হয়েছে।

আমাজন প্রাইম ভিডিও এবং প্রীতিশ নন্দী কমিউনিকেশনস নিবেদিত ‘ফোর মোর শটস প্লিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন কীর্তি কুলহারি, সায়নি গুপ্তা, বানি জে, মানবী গারু, প্রতীক বাব্বর, লিসা রে, মিলিন্দ সুমন ও নীল ভূপালাম। ২০০ দেশে এই ওয়েব সিরিজটি ২৫ জানুয়ারি মুক্তি পাবে।