ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭
BYপ্রতিনিধি, মুম্বাই
১৫ মার্চ ২০১৯, ১৮:২০

রাত তখন বেশ গভীর। প্রেমিকাকে চমকে দিতে তাঁর বাড়িতে গিয়ে হাজির রণবীর কাপুর। আজ ১৫ মার্চ আলিয়া ভাটের জন্মদিন। ২৬-এ পা রেখেছেন বিটাউনের এই সুন্দরী। আর আলিয়াকে চমক দিতে রণবীর গভীর রাতে চুপিচুপি তাঁর ফ্ল্যাটে গেলেন।

বিটাউনে অলিগলিতে এখন আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে নানা গুঞ্জন। এ বছরই নাকি তাঁরা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। তাই এবারের জন্মদিন আলিয়ার জন্য খুব বিশেষ। এদিকে হবু স্ত্রীকে চমকে দিতে মাঝরাতে তাঁর ফ্ল্যাটে যান রণবীর। কিন্তু পাপারাজ্জিদের নজর তিনি এড়াতে পারেননি। একটি লাল গাড়িতে চেপে রণবীর আলিয়ার বাড়িতে যান। গাড়ি থেকে নেমে তড়িঘড়ি করে রণবীর আলিয়ার বাসায় প্রবেশ করেন। তবে শুধু রণবীর নন, গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে আরও অনেকে চমকে দেন এই বলিউড সুন্দরীকে। মধ্য রাতে আলিয়া তাঁর প্রেমিক রণবীর কাপুর, মা সোনি রাজদান, পরিচালক ও প্রযোজক করণ জোহর, দুই ঘনিষ্ঠ বান্ধবী মাসাবা গুপ্তা আর আকাঙ্ক্ষার সঙ্গে জন্মদিনের প্রথম প্রহর উদযাপন করেন।

মাসাবা সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার জন্মদিন উদযাপনের ভিডিও এবং কিছু ছবি শেয়ার করেছেন। একটি ভিডিওতে দেখা গেছে, আলিয়ার চারপাশে পাঁচ-ছয়টা কেক আছে। আর এই বলিউড সুন্দরী দুটো হাত দিয়েই কেক কাটছেন। আর আলিয়ার জন্য সবাই বার্থডে গান গাইছেন। এই রাতে আলিয়া কালো রঙের ওয়ান পিসে আরও মোহময়ী হয়ে উঠেছিলেন।

শোনা যাচ্ছে, ঋষি কাপুর নিউইয়র্ক থেকে দেশে ফিরলেই ছেলে রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ে দেবেন। এখন ঋষি চিকিৎসার জন্য নিউইয়র্কে আছেন। এদিকে আলিয়া-রণবীর এখন ব্যস্ত তাঁদের আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র’র প্রচারণায়। কিছুদিন আগে তাঁরা কুম্ভে গিয়ে এই ছবির লোগো উন্মোচন করেন। আলিয়া ও রণবীর ছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি।