ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৭
BYবিনোদন ডেস্ক
২১ মার্চ ২০১৯, ২১:৩৫

ভারতীয় অনেক নারীই রন্ধন পটু। মার্কিন গায়ক নিক জোনাসের কানেও নাকি সে খবর গিয়েছিল। কিন্তু বিয়ের প্রস্তাব দেওয়ার পরই প্রিয়াঙ্কা চোপড়া তাঁকে জানিয়ে দিয়েছিলেন, রান্নাবান্না জানেন না তিনি। সুতরাং ভালো গিন্নি হওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। সম্প্রতি এক অনুষ্ঠানে পেছনের সেসব কথা টেনে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া।

মার্কিন টেলিভিশন চ্যানেল এবিসির ‘দ্য ভিউ’ নামের আলাপন অনুষ্ঠানে এসেছিলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তিনি কথা বলেন নিক জোনাসের গাওয়া নতুন গান ‘সাকার’ নিয়ে। ওই গানের ভিডিওতে মডেল হয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, ‘বিয়ের প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গেই তাঁকে বলে দিয়েছিলাম যে, আমি কিন্তু রাঁধতে পারি না। তুমি দক্ষিণের মানুষ। তোমার মা মজার সব খাবার রাঁধতে পারেন। কিন্তু আমি অমন মেয়ে নই।’ তবে প্রিয়াঙ্কা এতটুকু আশ্বস্ত করেছিলেন যে, নিককে অন্তত ডিম ভেজে খাওয়াতে পারবেন তিনি। তিনি বলেন, ‘আমি ভয়ানক একটা বউ। মজার ব্যাপার হচ্ছে, যখন তাঁকে আমি বললাম যে আমি রাঁধতে পারি না, সে আমাকে বলে, “ব্যাপার না সোনা, আমিও পারি না।”’

গত বছরের ডিসেম্বর মাসে ধুমধাম করে বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। হিন্দু ও খ্রিষ্টান দুই রীতিতেই হয় তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা। ভারতের রাজস্থানের বিখ্যাত উমেদ ভবন প্যালেসের সেই আয়োজনের দিকে চেয়ে ছিল পুরো বিশ্ব। এখন তাঁরা সংসার পেতেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে। সূত্র: এনডিটিভি।