ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১ শ্রাবণ ১৪২৬

এই অভিনেত্রীদের মঙ্গলসূত্রের দাম শুনলে আপনার হুশ উড়ে যাবে…

http://news.zoombangla.com/এই-অভিনেত্রীদের-মঙ্গলসূত/
July 12, 2018

বিনোদন ডেস্ক: মঙ্গলসূত্র এর দাম- মঙ্গলসূত্র এমন একটি শুভ হার যা এক স্ত্রীর সাথে তার স্বামীর ঐক্যকে প্রতীকী করে। এই মূল্যবান অলঙ্কার একটি বিবাহিত মহিলাকে নববধূ হিসেবে চিহ্নিত করে । আগে, যেখানে একটি মঙ্গলসূত্র একটি পবিত্র সূত্র হিসাবে অনুভূত হত, কিন্তু সময়ের সঙ্গে এটি একটি গহনার মত রুপান্তরিত হয়েছে।

আজ, আমি এখানে আপনার প্রিয় বলিউড অভিনেত্রীদের মঙ্গলসূত্র কতটা ব্যয়বহুল এবং চিত্তাকর্ষক হতে পারে তার ব্যপারে আপনাকে আলোকিত করতে এসেছি। দেখুন সেগুলো ।

আপনার প্রিয় অভিনেত্রীর মঙ্গলসূত্র এর দাম শুনলে আপনার হুশ উড়ে যাবে…

অনুষ্কা শর্মা

অনুষ্কা-বিরাট দম্পতি ইতালির একটি গোপন অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন, যা সবার কাছে একটি উদ্দীপনা হয়ে ওঠে। যেখানে দম্পতির বিবাহের ছবিগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে, সেখানে ভক্তদের জন্য চমৎকার মেলবন্ধন দেখে তাদের চোখ বন্ধ রাখা কঠিন ছিল।

অনুষ্কার বিয়ের পোশাকটি বিখ্যাত সাবিসাচী দ্বারা ডিজাইন করা হয়েছিল এবং তার গহনা ছিল সব্যসাচী হেরিটেজ জুয়েলারীর সংগ্রহ।

অনুষ্কা শর্মার মঙ্গলসূত্রের দাম ৫২ লক্ষ টাকা । বিয়ের পর দম্পতিকে দিল্লির বিমানবন্দরে দেখা যায়। অনুষ্কা একটি বেইজ ফুলের ছাপা সালোওয়ার কমিজে সুন্দর দেখাচ্ছিল । ঐতিহ্য অনুসরণ করে তিনি চূড়া এবং মঙ্গলসূত্র পরে একটি নতুন নববধর মত সজ্জিত হয়েছিলেন ।

শিল্পা শেঠি কুন্দ্রা

শিল্পা শেঠী ও রাজ কুন্দ্রার ম্যন্গালোর ধরনের বিয়ে সমৃদ্ধশালী ছিল । সামগ্রিকভাবে তাদের বিবাহ ভারতের রাজকীয় ঐতিহ্যের একটি অনুস্মারক ছিল।

শিল্পা শেঠীর মঙ্গলসূত্রের দাম ৩০ লক্ষ টাকা স্বাভাবিক লেহেন্গার পরিবর্তে, শিল্পা শেঠী একটি দারুন লাল রং এবং বারগেন্ডি রঙের শাড়ি বেছে নিয়েছিলেন, যা তরুন তহেলানি বানিয়েছিল ।

ঐশ্বর্য্য রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের মধ্যে সজীব রসায়ন ধাই অক্ষর প্রেম কে, কুচ না কাহো, উমরাও জান এবং গুরুর মত প্রচুর চলচ্চিত্র করেছেন ।

২০০৭ সালে দম্পতি একটি ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে করেন । বিয়ের পর তারা একটি জাঁকজমক পূর্ণ পার্টি দেন ।

ঐশ্বরিয়া রাই বচ্চনের মঙ্গলসূত্রের দাম ৪৫ লক্ষ টাকা বিয়ের পর দম্পতি অমিতাভ বচ্চনের সঙ্গে তিরুপতি মন্দির পরিদর্শন করতে যান ।

কাজল

লোকজন জিজ্ঞাসা করতে লাগলো, তিনি কেন অজয় ​​দেবগনকে বিয়ে করেছিলেন ? কারন অজয় তখন তার চেয়ে কম সফল ছিলেন। তিনি এনডিটিভির এক সাক্ষাৎকারে বলেন, “আমি বছরে চার থেকে পাঁচটি চলচ্চিত্র করি ।

আমি কেবল এটি করতে চাই না এবং এটির মতই জীবনযাপন করতে চাই না। আমি অনুমান করেছিলাম যে আমি বিয়ে করবো এবং এক বছরে একটি চলচ্চিত্র করবো। আমি সুখী হবো এবং আরো স্থির থাকব।”

কাজলের মঙ্গলসূত্রের দাম ২১ লক্ষ টাকা দম্পতি একটি সাধারণ মহারাষ্ট্র বিবাহের মতন বিয়ে করেন । কাজল একটি প্রথাগত সবুজ শাড়ি, নাকে নথ, সবুজ চূড়া এবং ভাকি (আর্মলেট) পরেন।

করিশমা কাপুর

করিশমা কাপুর শিল্পপতি সঞ্জয় কাপুর কে বিয়ে করেন, সি. ই. ও সিক্সট ইন্ডিয়ার ২৩ শে সেপ্টেম্বর ২০০৩ তারিখে বিয়ে হয় যা ২০১৩ এ শেষ হয়ে যায় ।

করিশমা কাপুরের মঙ্গলসূত্র এর দাম ১৭ লক্ষ টাকা একই রকম সাজের বিরুদ্ধে গিয়ে, লোগো তার বিয়েতে একটি গোলাপী ব্রাইডাল লেহেন্গা যাতে বিস্তারিত কাজ করা ছিল তা পরেছিলেন, তার সাথে মিলিত গহনা, ঐতিহ্যবাহী চূড়া এবং কলিরে সজ্জিত করা হয়েছিল।

মাধুরী দীক্ষিত নেনে

মাধুরী দীক্ষিত এবং ডঃ শ্রীরাম নেনে গোপন অনুষ্ঠানে বিয়ে করেন। তার বিয়ের দিনে, মাধুরীকে দারুন লাগছিল সুবর্ণ ঐতিহ্যবাহী পোষাকে, যার মধ্যে বিস্তর এবং ভারী কাজ করা হয়েছিল । সোনার গহনাগুলির সমন্বয়ে ঐ সুন্দর চাঁদের মতো তার সংক্ষিপ্ত চেহারাটা দেখতে মিলিয়ন ডলারের মত দেখাচ্ছিল ।

মাধুরির মঙ্গলসূত্রের মূল্য ৮.৫ লক্ষ টাকা। তার বিবাহের পর, দম্পতি মার্কিন যুক্তরাষ্ট্র চলে যান । কিন্তু এখন, তিনি মুম্বাইতে ফিরে এসেছেন বলিউডে আবার যোগ দেওয়ার জন্য।

690SHARESShareTweet

প্রতিদিনের খবর পড়ুন আপনার ই-মেইল থেকে