ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫

রেস্টুরেন্টের চাকরিতে আরিফিন শুভ! সহকর্মী ঋতুপর্ণা সেন!

http://news.zoombangla.com/কলকাতায়-ঋতুপর্ণার-রান্ন/
February 14, 2018
জুমবাংলা বিনোদন ডেস্ক: সে কী কথা! রেস্টুরেন্টে কেন চাকরি নিতে যাবেন আরিফিন শুভ? ঋতুপর্ণা সেনই বা কেন সহকর্মী হতে যাবেন তার? দর্শকদের চমকে দিতে রঞ্জন ঘোষ পরিচালিত ‘ আহারে’ নামের চলচ্চিত্রে শুভ আসছেন রেস্টুরেন্ট কর্মীর সাজে। এই ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ঢালিউডের সুদর্শন এই অভিনেতা। এতে তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। ছবিটির প্রযোজনায় আছে কলকাতার লোকাল প্রোডাকশন ।

মঙ্গলবার কলকাতায় ‘আহারে’ সিনমোর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। একটু আগে আরিফিন শুভ নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে এ সংবাদ সম্মেলনের কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘From the press meet of our film `Ahare’।’ সেখানে একটি ছবিতে ঋতুপর্ণা’র সাথে রেস্টুরেন্ট কর্মীর পোশাকে দেখা যাচ্ছে শুভকে।

উল্লেখ্য, আরিফিন শুভ কিছুদিন আগে আনুষ্ঠানিকভাবে কলকাতার নন্দিন নির্মাতা অরিন্দম শীলের পরিচালনায় যৌথ প্রযোজনার ছবি ‘বালিঘর’এ চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মার্চে হবে ‘বালিঘর’র শুটিং। কিন্তু তার আগেই ‘আহারে’ নামে লোকাল প্রোডাকশনের এ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

394SHARESShareTweet

প্রতিদিনের খবর পড়ুন আপনার ই-মেইল থেকে