ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৫

‘চ্যালেঞ্জ করে বলতে পারি, এই ছবিটি দেখে কেউ বোকা হবেন না’

http://news.zoombangla.com/চ্যালেঞ্জ-করে-বলতে-পারি-এ/
February 13, 2018

বর্তমানে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন সোনাক্ষি সিনহা। বেশ কিছু ছবির কাজ করছেন তিনি। নতুন খবর হলো খুব শিগগিরই নিজের অভিনীত নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। ছবির নাম ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’। ছবিটি পরিচালনা করছেন চাকরী তলেটি। এ ছবিতে একজন আধুনিক পাঞ্জাবি তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষি।

ছবিতে আরও অভিনয় করেছেন করণ জোহর, দিলজিত, লারা দত্ত, বোমন ইরানিসহ অনেকে। ছবির একটি দৃশ্যে দেখা যাবে সালমান খানকেও। কমেডি এ ছবির ট্রেলার প্রকাশের পর পরই ব্যাপক প্রশংসিত হচ্ছে। বিশেষ করে গান ও প্রমোতে সোনাক্ষির অভিনয়-পারফরমেন্সের প্রশংসা করছেন সবাই। এর মাধ্যমে আলোচনায় চলে এসেছেন তিনি। ধারণা করা হচ্ছে অনেক দিন পর তারকাবহুল এ কমেডি ছবিটি বলিউড বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করবে।

আর ছবিটি নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সোনাক্ষিও। ছবিটি নিয়ে তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, এই ছবিটি দেখে কেউ বোকা হবেন না। প্রতিটি মুহূর্ত কেবল হাসবেন। আনন্দ পাবেন। কারণ ছবিটি যারাই এ পর্যন্ত আমরা দেখেছি, হাসতে হাসতে গড়াগড়ি খেয়েছি। ছবিটি দেখতে ২৩শে ফেব্রয়ারি পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে। কারণ সেদিনই মুক্তি পাবে ‘ওয়েলকাম টুই নিউইয়র্ক’।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ই-মেইল থেকে