ঢাকা, রবিবার, ২০ মে ২০১৮, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫

ভ্যালেন্টাইনস ডে-তে ‘ভাড়াটে বয়ফ্রেন্ড’ হতে চেয়ে ফেসবুকে বিজ্ঞাপন তরুণ ব্যবসায়ীর

http://news.zoombangla.com/ভ্যালেন্টাইনস-ডে-তে-ভাড/
February 14, 2018

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে সিঙ্গল মহিলাদের জন্য অভিনব ‘ভাড়াটে বয়ফ্রেন্ড’ অফার নিয়ে শোরগোল ফেললেন গুরুগ্রামের যুবক।

রাত পোহালেই ভ্যালেন্টাইনস ডে। আগামীকাল, কিশোর-কিশোরী হোক বা তরুণ-তরুণী—অনেকেই নিজের মনের মানুষের সঙ্গে দিনটি উদযাপন করার প্রস্তুতি নিচ্ছেন।

কিন্তু, এর মাঝেও, এমন অনেকে আছেন যাঁরা এখনও তথাকথিত ‘সিঙ্গল’ জীবনযাপন করছেন। বা বলা ভাল, তাঁদের ওপর এখনও সেন্ট ভ্যালেন্টাইনের কৃপাদৃষ্টি পড়েনি। ‘কিউপিড’ তাঁদের হৃদয়ভেদ করেনি। সেই তালিকায় বহু মহিলাও রয়েছেন।

আর সেই সব ‘ইচ্ছুক’ মহিলা ও তরুণীদের জন্যই এক অভিনব প্রস্তাব নিয়ে এসেছেন ২৬ বছর বয়সী গুরুগ্রামের ব্যবসায়ী শকুল গুপ্ত। ভ্যালেন্টাইনস ডে-র দিন ‘বয়ফ্রেন্ড অন রেন্ট’ বা ভাড়াটে পুরুষসঙ্গী হতে চেয়ে নিজের ফেসবুকে রীতিমতো বিজ্ঞাপন দিয়েছেন এই যুবক।

শুধু তাই নয়। বিভিন্ন প্যাকেজ ও তার দর কী হবে তাও দিয়ে রেখেছেন ওই যুবক। যেমন শুধু হাতে হাত, বা কোমরে হাত, বা চুম্বন—সবকিছুর জন্যই আলাদা আলাদা রেট। অবিশ্বাস্য মনে হলেও সত্যি। শকুলের এই পোস্ট চারদিকে ছড়িয়ে পড়েছে তাই নয়। আলোড়নও ফেলে দিয়েছে।

এক নজরে শাকুলের দেওয়া প্যাকেজ:

প্যাকেজ ১— হাত ধরা ও কাঁধে হাত রাখা

প্যাকেজ ২— হাত ধরা, কাঁধে হাত রাখা, জড়িয়ে ধরা, গালে ও কপালে চুম্বন।

প্যাকেজ ৩— হাত ধরা, কাঁধে হাত রাখা, জড়িয়ে ধরা, গালে, কপালে ও ঠোঁটে চুম্বন।

প্যাকেজ ৪— যা চাইবেন!

নিজের ফেসবুকে এই প্যাকেজগুলির আরও বিস্তারিত বিবরণ দিয়েছেন শকুল। সেখানে বলা হয়েছে, চাইলে একসঙ্গে নেটফ্লিক্স দেখবেন, তিনি মেক-আপ মডেল হতেও তৈরি তিনি।

শুধু তাই নয়, ইচ্ছুক মহিলাদের তিনি নিজের বিলাসবহুল অডি গাড়িতে বিনামূল্যে চড়াবেন বলেও জানিয়েছেন শকুল। নিজের হাতে রান্না করেও খাওয়াবেন।

এখানেই শেষ নয়। তাঁকে প্রস্তাব পাঠানোর সময় কোনও মহিলা যদি একটি বিশেষ ‘প্রোমোকোড’ ব্যবহার করেন, তাহলে সেক্ষেত্রে তাঁরা অতিরিক্ত ২০ শতাংশ ছাড় পাবেন বেল আশ্বাস দিয়েছেন এই ব্যবসায়ী।

তবে, এর পাশাপাশি, কিছু কিছু বিষয়ে তীব্র আপত্তিও রয়েছে তাঁর। সেগুলিও তিনি নিজের ফেসবুকে জানিয়ে দিয়েছেন।

245SHARESShareTweet

প্রতিদিনের খবর পড়ুন আপনার ই-মেইল থেকে