ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৬

মস্তিষ্কে রক্তক্ষরণে রাজীবের মৃত্যু

http://www.rtvonline.com/bangladesh/39185/মস্তিষ্কে-রক্তক্ষরণে-রাজীবের-মৃত্যু
BYআরটিভি অনলাইন রিপোর্ট|  ১৭ এপ্রিল ২০১৮, ১৬:২৪ | আপডেট : ১৭ এপ্রিল ২০১৮, ১৬:৩৮

দুই বাস চাপায় হাত হারানো তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে মারা গেছেন বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

মঙ্গলবার দুপুরে রাজীবের ময়নাতদন্ত শেষে তিনি একথা বলেন।

ডা. প্রদীপ জানান, ২২ বছর বয়সী রাজীবের ডান হাত বিচ্ছিন্ন ছিল। মস্তিষ্কের হাড় ভাঙা ও হাড়ের নিচে রক্তজমাট ছিল।

রাজধানীতে দুই বাসের চাপায় হাত হারানোর ১৩ দিন পর গতকাল সোমবার দিনগত রাত সাড়ে ১২টায় ঢামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে থাকা রাজীবের মৃত্যু হয়।

-------------------------------------------------------- আরও পড়ুন : তিন ছাত্রের চোখ বাঁধার অভিযোগ সত্য নয়: ডিবি --------------------------------------------------------

স্নাতক দ্বিতীয়বর্ষের ছাত্র রাজীব গত ৩ এপ্রিল দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে বিআরটিসির একটি দ্বিতল বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন।বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছালে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে গা ঘেঁষে অতিক্রম করে। এ সময় দুই বাসের চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ ঘটনায় সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এতে তার মাথায় প্রচণ্ড আঘাত লাগে। দুর্ঘটনার পর তাকে প্রথমে শমরিতা হাসপাতালে ও পরে ঢামেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

আরও পড়ুন :

পি