ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭

যুক্তরাষ্ট্রে বাসা থেকে বাংলাদেশি ছাত্রের লাশ উদ্ধার

http://bangla.bdnews24.com/probash/article1802991.bdnews
BY  নিউ ইয়র্ক প্রতিনিধি,  বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published: 20 Sep 2020 01:40 AM BdST Updated: 20 Sep 2020 01:40 AM BdST

ফারহান পাশা নামের ১৮ বছর বয়সী ওই তরুণ ক্যালিফোর্নিয়ার রিভারসাইড বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে পড়তেন। লস অ্যাঞ্জেলেসের মারিপোসা রোডের একটি অ্যাপার্টমেন্টে মা ফাতেমা জোহরা রিপা ও অসুস্থ নানার সঙ্গে তিনি থাকতেন। সেখান থেকেই বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, ফারহানের মা সেদিন বেলা ১২টার দিকে কাজ থেকে বাসায় ফিরে দরজা খুলে ফারহানের নিথর দেহ দেখতে পান। এরপর পাশের ভবনের বাসিন্দা বাংলাদেশি মাসুদ ও তার স্ত্রীকে ফোন করেন।

মাসুদরা এসে ৯১১ এ ফোন করলে মেডিকেল টিম ও পুলিশ এসে ফারহানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

প্রতিবেশীদের ধারণা, করোনাভাইরাসের দীর্ঘ স্বেচ্ছাবন্দি জীবনে বিষণ্নতা থেকে ফারহান আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই সে বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

ভাইয়ের মাধ্যমে ইমিগ্র্যান্ট হয়ে সাত বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন রাজবাড়ী জেলার পাংশার খামারডাঙ্গার মেয়ে ফাতেমা জোহরা রিপা। তার আরেক ছেলে ফাতিন পাশা (২২) ক্যালিফোর্নিয়ার স্যান ডিয়েগো বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়ছেন।

ফারহানের বাবা জগলুল পাশা একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, তিনি দেশেই রয়েছেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!