ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৭

নরসিংদীতে ডিশ ব্যবসার দ্বন্দ্বে যুবককে হত্যা

http://bangla.bdnews24.com/samagrabangladesh/article1663825.bdnews
BY  নরসিংদী প্রতিনিধি,  বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published: 11 Sep 2019 04:07 PM BdST Updated: 11 Sep 2019 04:07 PM BdST

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা পূর্ব ব্রাহ্মন্দী এলাকার জবা টেক্সটাইল মিলের পাশে এ ঘটনা ঘটে বলে নরসিংদী সদর মডেল থানার ওসি সৈয়দুজ্জামান জানান।

নিহত মো. রহুল আমিন (২২) ওই এলাকার বিল্লাল মিয়ার ছেলে।

ওসি বলেন, রুহুল পেশায় একজন রং ব্যবসায়ী।সম্প্রতি তিনি স্থানীয় ডিশ ব্যবসায়ী সারোয়ার হোসেনের কর্মচারী মনির হোসেনের কাছে এলাকার ডিশ ব্যবসার নিয়ন্ত্রণ দাবি করেন।এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

“এর জেরে মনির, সারোয়ারের ছেলে তানজিল, এবং ছোটন ও হৃদয় ডিশের ব্যবসা নিয়ে কথা বলার কথা বলে রুহুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।পরে বাড়ির পাশে জবা টেক্সটাইল মিল সংলগ্ন মাঠে নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা।”

পরে রুহুলের চিৎকারে আশেপাশের লোকজন ও পরিবারের সদস্যরা গিয়ে রুহুলকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এমএন মিজানুর রহমান বলেন, “অতিরিক্ত রক্তক্ষরণের কারণে রুহুলের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।তার বুক, পিঠ ও পাজর সহ শরীরের ১০/১২টি স্থানে ক্ষতের চিহ্ন দেখা গেছে।”

নিহতের ছোট ভাই আলামিন বলেন, “রুহুল এলাকায় ডিশের ২/৩ শত সংযোগের দায়িত্ব নিতে চেয়েছিল।এ নিয়ে কয়েকদিন আগে এলাকার ডিশ ব্যবসায়ী সারোয়ারের কর্মচারী মনিরের সঙ্গে ঝগড়া হয়।এর জেরে এ ঘটনা ঘটেছে।”

এ ঘটনায় নরসিংদী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।