ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

http://dainikamadershomoy.com/bangladesh/151714/র‌্যাবের-সঙ্গে-বন্ধুকযুদ্ধে-মাদক-ব্যবসায়ী-নিহত
BY  মুন্সিগঞ্জ প্রতিনিধি ১০ আগস্ট ২০১৮, ১৯:০৪ | অনলাইন সংস্করণ

ছবি : আমাদের সময় মুন্সিগঞ্জেরলৌহজংয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ মাদকের তালিকাভুক্ত ছয় মামলার আসামি মাদক ব্যবসায়ী মুকবুল হোসেন (৩২) নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে তিনি নিহত হন।

র‌্যাব ১১-এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার ভোর সাড়ে ৪টায় তারা খবর পান লৌহজং উপজেলার কুমারভোগ এলাকায় মাদক ব্যবসায়ী মুকবুলসহ চার থেকে পাঁচ জন মাদক বিক্রেতা মাদক বিক্রি করছে। এই সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি চৌকশ টিম। র‌্যাবের অভিযান বুঝতে পেয়ে মাদক ব্যবসায়ী মুকবুল ও তার সঙ্গীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুরে।

মহিতুল ইসলাম জানান, উভয় পক্ষের গোলাগুলির সময় মুকবুলের বুকে গুলিবিদ্ধ হলে মুকবুলসহ র‌্যাবের দুই সদস্যও আহত হন। বাকি মাদক ব্যবসায়ীরা গুলি ছুরতে ছুরতে পালি যেতে সক্ষম হয়। গুরুত্বর আহত অবস্থায় মুকবুলকে লৌহজং উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে আহত র‌্যাব সদস্য নায়েক তাকিউদ্দিন ও সৈনিক মো. আমিনুল ইসলামকে লৌহজং সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, নিহত মুকবুলের বিরুদ্ধে লৌহজং থানায় ছয়টি মাদকের মামলা রয়েছে।