ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৬
BYনিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

চোখের ইশারায় পুরো ইন্টারনেট মাত করা তরুণী ভালোবাসা দিবসের আগে হৃদয়ে কাঁপন ধরাতে এসেছেন আবার। আগের ভিডিওটা ছিল ২৯ সেকেন্ডের, এবারের ভিডিওটা এসেছে ৩০সেকেন্ডের।

নতুন ভিডিওটিও আগের মতোই আবেদনময়ী। বরং কোনো ক্ষেত্রে আগের চেয়েও চিত্তাকর্ষক। এবারের ভিডিওটি শ্রেণিকক্ষের ভেতরে। এক পাশে বসে আছে মেয়েরা, এক পাশে ছেলেরা।

এক ফাঁকে ছেলেটির সঙ্গে তার চোখাচুখি, তারপর দুই আঙ্গুলে চুমো দিয়ে সেটিতে পিস্তলের মতো বানিয়ে চুমোর গুলি ছুড়ে দেন ছেলেটির দিকে। আর যেন ছেলেটির বুকে গিয়ে লাগে সে চুমোর গুলি।

এমত গুলিতে আপত্তি করবে কে? করেওনি। নতুন ভিডিওটি আসার সঙ্গে সঙ্গে আগের ভিডিওটির মতোই ভাইরাল হয়েছে এটি। হাজার হাজার শেয়ার হচ্ছে ফেসবুকসহ সামাজিক মাধ্যমগুলো। এর আগে গত রবিবার ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক মাধ্যম কাঁপানো ভিডিওটি আসে। সেখানে কলেজের ইউনিফর্ম পরা মেয়েটি সহপাঠী ছেলের সঙ্গে চোখের ইশারায় কথা বলছিলেন যেন।

এরই মধ্যে পরিচয় জানা হয়ে গেছে মেয়েটির। সেই মোহনীয়ার নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। বয়স ১৮। বন্ধুরা ডাকেন রিয়া নামে। জন্ম কেরালার ত্রিচুরে, সেখানকার বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী তিনি।

প্রিয়ার যে ভিডিও ক্লিপিংটি প্রথমে ভাইরাল হয়, সেটি একটি সিনেমার গানের দৃশ্য। মালায়লাম সেই ছবির নাম ‘অরু আদার লাভ’। পরিচালক ওমর লুলু। এটিই বড় পর্দায় প্রিয়ার প্রথম কাজ। ছবিটি মুক্তি পাবে আগামী মার্চে।

প্রিয়া এর আগে মডেলিং করেছেন। র‌্যাম্পেও হেঁটেছেন অনেক। মোহিনীআট্ট্যম নৃত্যশিল্পী তিনি। ভ্রু নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। এত অল্প সময়ের মধ্যে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় প্রিয়া এখন আনন্দে উড়ছেন।

এই ভিডিও ছড়ানোতে সিনেমা প্রচারের আগেই মহাতারকা হয়ে গেছেন রিয়া। তার নামে হাজারো ভুয়া অ্যাকাউন্টে সয়লাব হয়ে গেছে ইন্টারনেট দুনিয়া।

ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/ডব্লিউবি