ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৭

সরকারি ২৮ বস্তা চালসহ ইউপি সদস্য আটক

https://www.jagonews24.com/country/news/500678
BYজেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি প্রকাশিত: ০২:০১ এএম, ১৭ মে ২০১৯

ঝালকাঠির রাজাপুরে ভিজিডি ও খাদ্যবান্ধব কর্মসূচির ২৮ বস্তা চালসহ মো. বাবুল তালুকদার নামে এক ইউপি সদস্যকে আটক করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার গালুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বাবুল তালুকদারের বাড়ির সামনের দুইটি বাড়ি থেকে এসব চাল উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহাগ হাওলাদার পুলিশের সহায়তায় স্থানীয় সাংবাদিকদের নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

জানা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন গালুয়া ইউনিয়নের চাড়াখালি গ্রামে ভিজিডি ও খাদ্যবান্ধব কর্মসূচির চাল মজুদ আছে। তথ্য অনুযায়ী বৃহস্পতিবার বিকেলে গ্রামের আব্দুল জলিল হাওলদারের বাড়িতে অভিযান চালিয়ে ১৩ বস্তা ও কামাল হোসেন (লাভলু) তালুকদারের বাড়ি থেকে ১৫ বস্তা চাল উদ্ধার করেন তিনি।

কামাল তালুকদারের স্ত্রী কলি বেগম ইউএনওকে জানান, এসব চাল ইউপি সদস্য মো. বাবুল তালুকদার রেখেছেন। নামে-বেনামে বাবুল তালুকদার এসব চাল আত্মসাৎ করার জন্য তাদের বাড়িতে রেখেছেন। তার স্বীকারোক্তি মোতাবেক বাবুল তালুকদারকে আটক করে পুলিশ।

এ বিষয়ে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৮ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও ট্যাগ অফিসার বাদী হয়ে এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

মো. আতিকুর রহমান/বিএ