ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

দারাজ ৭ ডিসেম্বর দিচ্ছে ৭৭ শতাংশ পর্যন্ত মূল্যছাড়

https://www.jugantor.com/economics/119388/দারাজ-৭-ডিসেম্বর-দিচ্ছে-৭৭-শতাংশ-পর্যন্ত-মূল্যছাড়
BY  যুগান্তর রিপোর্ট ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:১২ | অনলাইন সংস্করণ
দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) আয়োজন করেছে বছরের শেষ ক্যাম্পেইন দারাজ ১২.১২ সেল। ১ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অনলাইন সেল চলবে ১২ ডিসেম্বর পর্যন্ত। যাতে ৭ তারিখ আনলক হলো ৭৭ শতাংশ পর্যন্ত মূল্যছাড় এবং অন্যান্য আকর্ষণীয় ডিল।

ইভেন্টটিতে দারাজের সঙ্গে গোল্ড পার্টনার হিসেবে আছে ডেটল, ডিউরেক্স ও ভিশন ইলেক্ট্রনিক্স। সঙ্গে সিলভার পার্টনার হিসেবে রয়েছে ভিট, হারপিক, গার্নিয়ার ও প্যারাসুট। আর ১২.১২ সেল এর মিডিয়া পার্টনার হিসেবে থাকছে ঢাকা এফএম, ক্যানভাস ও বিডি২৪লাইভ।

সেরা ডিল দারাজ ১২.১২ সেল (Daraz 12.12 sale) ক্যাম্পেইনের অসংখ্য চমৎকার ডিলের মধ্যে সেরা ৫টি উল্লেখযোগ্য ডিল হলো- ত্রিশ হাজার টাকার শাওমি পোকো এফ ওয়ান (Poco F1) ফোনটি পাওয়া যাবে মাত্র ২৬,৫৯০ টাকায়, ৩৭ শতাংশ মূল্যছাড়ে পাওয়া যাবে কেমেই রিচার্জেবল হেয়ার ট্রিমার, ৩১,৯০০ টাকায় পাওয়া যাবে ৪০ ইঞ্চি সনি এইচডি টিভি, ১,৭০০ টাকার ওয়াই ফাই রাউটার থাকছে ১,৫০০ টাকায় এবং ছেলেদের ফরমাল শার্ট পাওয়া যাবে মাত্র ২৮৮ টাকায়।

এছাড়াও ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন ৬টি ফ্ল্যাশ সেল, মিস্ট্রি বক্স এবং ১২১২ টাকা ডিল।

পেমেন্ট পার্টনা: ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ (daraz.com.bd) অফার করছে বিভিন্ন ধরণের ব্যাংক ডিসকাউন্ট, সঙ্গে আছে বিকাশ ক্যাশব্যাক অফার।

সাউথইস্ট ব্যাংক (প্রি-পেইড, ক্রেডিট কার্ড), ব্র্যাক ব্যাংক(ক্রেডিট কার্ড), ইস্টার্ন ব্যাংক (প্রি-পেইড, ক্রেডিট কার্ড) ও সিটি ব্যাংকের (অ্যামেক্স, ক্রেডিট কার্ড) মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ২০০০ টাকা) এবং বিকাশ পেমেন্টে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ (সর্বোচ্চ ১৫০০ টাকা) পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক সুবিধা।

এছাড়াও মাস্টারকার্ডের মাধ্যমে কেনাকাটা করে ভাগ্যবান ক্রেতারা জিতে নিতে পারেন সিঙ্গাপুর যাওয়ার কাপল এয়ার টিকেট।