ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮, ৯ কার্তিক ১৪২৬

নীলফামারী-৪ আসন থেকে প্রার্থী হতে চাই : বেবী নাজনীন

http://www.kalerkantho.com/online/country-news/2018/01/14/589422
BYসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপিরসহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জনপ্রিয় কন্ঠশিল্পী বেবী নাজনীন বলেছেন, যেহেতু আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত, তাই দল মনোনয়ন দিলে আগামী একাদশ সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসন থেকে প্রার্থী হতে চাই। আর দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সৈয়দপুরের উন্নয়নে ভূমিকা রাখতে চাই। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করতে হবে।

নীলফামারীতে বিএনপির কর্মীসভায় অংশ নিয়ে আজ ররিবার দুপুরে ঢাকা ফেরার প্রাক্কালে সৈয়দপুর শহরের নিয়ামতপুর সরকারপাড়াস্থ এক নিকটাত্মীয় বাসায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বেবী নাজনীন এসব কথা বলেন। প্রখ্যাত কন্ঠ শিল্পী বেবি নাজনীন আরো বলেন ২০১৮ হচ্ছে নির্বাচনের বছর। এবারের নির্বাচন অনেক চ্যালেঞ্জের নির্বাচন। একদিকে জনগণ অন্যদিকে ক্ষমতাসীনরা। তাই জনগনের আশা আকাংখা পুরণে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় দলে ছোটখাট সমস্যা থাকতেই পারে। আর এসব সমস্যা সমাধান করে সৈয়দপুর বিএনপিকে ঐক্যবদ্ধ করতে তিনি কাজ করে যাবেন। তিনি বলেন, আমরা বড়দের সম্মান আর ছোটদের স্নেহ করি বলেই বিএনপির জনপ্রিয় দল। বেবি নাজনীন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমাদের বিজয় অবশ্যই হবে।

এ সময় অন্যান্যদের মধ্যেবেবী নাজনীনের চাচাতো ভাই সমাজসেবক ব্যবসায়ী মো. মতিয়ার রহমান মকুল, বেবী নাজনীনের ছোট ভাই মো. এনামুল হক সরকারসহ নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।