ঢাকা, রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ৬ ফাল্গুন ১৪২৫

নওগাঁর আত্রাই ও ধামইরহাটে ইয়াবাসহ আটক ৩

http://www.kalerkantho.com/online/country-news/2018/02/14/601975
BYনওগাঁ প্রতিনিধি   

নওগাঁর আত্রাই থানা পুলিশ অভিযান চালিয়ে ৩২০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করেছে। আটককৃতরা রাজশাহী পুটিয়া উপজেলার গোবিন্দনগর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে রণি (২৫) ও ফজলুল হকের ছেলে ফিরোজ মিয়া (২০)।

পুলিশ সূত্রে জানা, তারা বেশ কিছুদিন থেকে তাহেরপুর-বাগমারা হয়ে আত্রাই এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল। সোমবার তারা ইয়াবা বিক্রি করতে এলাকায় এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার ওসি মোবারক হোসেনের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমান ও এএসআই এনায়েত হোসেন ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।

এ সময় সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সিংসাড়া এলাকা থেকে ৩২০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করেন। আকটকৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার আদালতে সোর্পদ করা হবে বলে ওসি জানান।

অপরদিকে নওগাঁর ধামইরহাট উপজেলায় ইয়াবা ব্যবসায়ী শাহিনুর ইসলামকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ধামইরহাট থানা সূত্রে জানা যায, উপজেলার মঙ্গলীয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে মাদক ব্যবসায়ী শাহিনুর ইসলাম (৩৮) কে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর সবুজ চন্দ্র দেবনাথ ১০০ পিস ইয়াবাসহ মঙ্গলবার বিকেলে আমাইতাড়া মোড় থেকে আটক করে।

এ ব্যাপারে থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণে করেছে।