ঢাকা, সোমবার, ২৫ জুন ২০১৮, ১১ আষাঢ় ১৪২৬

মঠবাড়িয়ায় গৃহবধূ কলেজছাত্রীর লাশ উদ্ধার

http://www.kalerkantho.com/online/country-news/2018/03/14/613152
BYআঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

পিরোজপুরের মঠবাড়িয়ায় মুক্তা আক্তার (১৮) নামে এক গৃহবধূ কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় পৌর শহরের ৯নং ওয়ার্ডের স্বামীর বাসা থেকে ওই কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি সে মানসিক কারণে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

নিহত ওই কলেজ ছাত্রী পৌর শহরের মো. কাঞ্চন বয়াতীর ছেলে নুরজামালের স্ত্রী। সে মঠবাড়িয়া মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার পূর্ব সাপলেজা গ্রামের আ. মালেক হাওলাদারের মেয়ে।

থানা সূত্রে জানা যায়, সম্প্রতি ওই কলেজ ছাত্রীর সঙ্গে পৌর শহরের ৯নং ওয়ার্ডের কাঞ্চন বয়াতির ছেলে নুরজামালের মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। সোমবার অজ্ঞাত কারণে পরিবারের সঙ্গে ক্ষুব্ধ হয়ে খাওয়া দাওয়া বন্ধ করে। পরে সোমবার সন্ধ্যায় স্বামীর বাড়ির সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে স্বামীর বসতঘর থেকে ওই গৃহবধূ কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম সরোয়ার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। এ অপমৃত্যুর ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।