ঢাকা, রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৬

আট বছর পর জামালপুর জেলা ছাত্রদলের আংশিক কমিটি

http://www.kalerkantho.com/online/country-news/2018/07/12/657323
BYজামালপুর প্রতিনিধি   

দীর্ঘ আট বছর পর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জামালপুর জেলা শাখার ১৪ সদস্যবিশিষ্ট একটি আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল। কমিটিতে সোহেল রানা খানকে সভাপতি ও ওমরুজ্জামান দর্শন চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আজ বৃহস্পতিবার কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান স্বাক্ষরিত এক পত্রে এ কমিটি প্রকাশ করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহসভাপতি মোশারফ সিদ্দিকী, আসাদুল্লাহ আল মনসুর, মনজুরুল ইসলাম মনজু, শাহাদাত সাগর ও রফিকুল আলম রাজু, যুগ্মসম্পাদক আতিকুর রহমান সুনীল, তৌহিদ নসরুল্লাহ, শাহাদাত হোসেন সবুজ, মাকসুদুর রহমান নবীন, মাহমুদুল হাসান মানিক ও বিক্রম হাফিজ শয়ন এবং সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম সুমন।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১০ সালে শফিকুল ইসলাম খান সজিবকে আহবায়ক করে সাত সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি দিয়ে সম্মেলনের মাধ্যমে তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় ছাত্রদল। কিন্তু বিগত আট বছরেও সম্মেলন করতে ব্যর্থ হয় তারা।

জামালপুর জেলা ছাত্রদলের আহবায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান নতুন কমিটি প্রসঙ্গে কালের কণ্ঠকে বলেন, ‘নতুন এই আংশিক কমিটির বেশির ভাগ সদস্যের ছাত্রত্ব নেই। তাছাড়া আমাদের না জানিয়েই এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আমরা এই কমিটি মানি না।’

এদিকে নতুন আংশিক কমিটির সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চৌধুরী কালের কণ্ঠকে বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রদল জামালপুর জেলা ছাত্রদলকে সুসংগঠিত করার জন্যই এ কমিটি দিয়েছে। কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশনা ও জেলা বিএনপির সঙ্গে সমন্বয় করেই আমরা কাজ করে যাবো।’