ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৬

নাটোরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

http://www.kalerkantho.com/online/country-news/2018/08/15/670057
BYকালের কণ্ঠ অনলাইন   

নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত করা হয়। নাটোর পৌরসভা চত্বরে মেয়র উমা চৌধুরী জলির নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এছাড়া জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট ভবন চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসক শাহিনা খাতুন ও পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ ও এক মিনিট নিরবতা পালন শেষে মোনাজাত করা হয়।

নাটোরের সিংড়ায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নেতৃত্বে উপজেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। এ ছাড়া দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে- মাইকে বঙ্গবন্ধুর ভাষণ ও দেশাত্মবোধক সঙ্গীত প্রচার, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, ফাতেহা পাঠ, মোনাজাত, মিলাদ মাহফিল ও উপাসনালয়ে বিশেষ প্রার্থনা।

পরে এক শোক র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভবানীগঞ্জ মোড়ে সরকারি গণগ্রন্থাগারে গিয়ে শেষ হয়। সেখানে আয়োজন করা হয় এক আলোচনা সভা। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ।