ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৬

হাসপাতালে গৃহবধূর লাশ ফেলে পালাল স্বজনরা!

http://www.kalerkantho.com/online/country-news/2018/09/18/681798
BYচাটমোহর (পাবনা) প্রতিনিধি   

পাবনার চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গৃহবধূর মরদেহ ফেলে পালিয়ে গেল স্বজনরা। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধূর নাম মিতু খাতুন (২৫)। তিনি উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী। তবে তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মোটরসাইকেলযোগে ওই গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে স্বজনরা। কর্তব্যরত চিকিৎসককে তারা জানায়, সম্ভবত স্ট্রোক করেছে, দেখেন কি অবস্থা। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার ফাঁকে পালিয়ে যায় ওই অজ্ঞাতনামা স্বজনরা।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. স ম বায়েজিদ উল ইসলাম কালের কণ্ঠকে জানান, কে বা কারা গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিল। ফেলে রেখে পালিয়ে গেছে। গৃহবধূর গলায় ও পায়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে তাদের হেফাজতে নেয় বলে জানান তিনি।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল ’কালের কণ্ঠ’কে জানান, মরদেহ উদ্ধার করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। বিস্তারিত এই মুহূর্তে বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের কয়েকজনকে নিয়ে আসা হয়েছে। আশা করছি দ্রুত সব কিছু জানাতে পারবো।