ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

আগামী নির্বাচনে নৌকায় ভোট চাইলেন ডা. প্রাণ গোপাল

http://www.kalerkantho.com/online/country-news/2018/10/12/690625
BYচান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক ওস্বাধীনতা পদকপ্রাপ্ত অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। আজ শুক্রবার দিনব্যাপী কুমিল্লা-৭ (চান্দিনা) পৌর এলাকা ও বরকইট ইউনিয়নের পথসভা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে তিনি চান্দিনা আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেয়ার আশাবাদ ব্যক্ত করে প্রাণ গোপাল বলেন, ছাত্রজীবন থেকে বাংলাদেশ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আসি। দীর্ঘদিন চিকিৎসা সেবায় নিয়োজিত থেকে দেশে-বিদেশে সুনাম অর্জন করেছি। এখন চান্দিনাবাসীর প্রতিনিধি হয়ে মহান সংসদে প্রতিনিধিত্ব করতে চাই।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে কেন্দ্র দখল করে নির্বাচিত হতে চাই না। চান্দিনার প্রতিটি ভোটারের এক একটি ভোটে নির্বাচিত হতে চাই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনারা ঐক্যবদ্ধ ভাবে আবারও নৌকায় ভোট দিবেন। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সারা দেশের ন্যায় চান্দিনায়ও উন্নয়নের ধারা অব্যাহত রাখব। চান্দিনা হবে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল।

এদিন নেতা-কর্মীদের নিয়ে সকাল থেকে চান্দিনার বিভিন্ন পথসভা যোগদানের পাশাপাশি বিভিন্ন হাট-বাজার এলাকায় জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ডা. প্রাণ গোপাল দত্ত। এ সময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, প্রচার সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী গোলাম মোস্তফা, মাইজখার ইউপি চেয়ারম্যান শাহ সেলিম প্রধান, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল বাসার, আওয়ামী লীগ নেতা নূরে আলম চৌধুরী লিটন, মনির খন্দকার, সহিদুল ইসলাম মেম্বার, কাজী আখলাকুর রহমান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু কাউসার, যুবলীগ নেতা শাহজাহান প্রমূখ।