ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৬

মেডিক্যালে ভর্তীচ্ছু মেধাবী ফরিদার পাশে জনতা ব্যাংক

http://www.kalerkantho.com/online/country-news/2018/10/21/694174
BYনিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

ফরিদপুর মেডিক্যাল কলেজের এমবিবিএস ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তির সুযোগ পাওয়া রিকশাচালক মো. ফরিদ আহমেদ বাকির মেধাবী মেয়ে ফরিদা আক্তারের পাশে দাঁড়িয়েছে জনতা ব্যাংকের ফরিদপুর বিভাগীয় কার্যালয়।

আজ রবিবার সকালে ফরিদার হাতে এক লাখ টাকার চেক তুলে দেন ওই কার্যালয়ের জেনারেল ম্যানেজার (জিএম) শাহ মো. আসাদ উল্লাহ। এ সময় ব্যাংকের বিভাগীয় কার্যালয়ে এজিএম মির্জা জাহিদুজ্জামান, এস এম কামাল, প্রদীপ সেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সহায়তা পেয়ে আবেগ আপ্লুত ফরিদা আক্তার বলেন, দরিদ্র বাবার সংসারে অনেক কষ্ট করে আমাকে পড়ালেখা করতে হয়। আমার স্বপ্ন ছিল চিকিৎসক হয়ে মানুষের সেবা করব। মেডিক্যালে পড়ার যে খরচ, তা আমার গরিব বাবার পক্ষে চালানো কষ্টসাধ্য। কিন্তু আজ আমার সে স্বপ্ন সার্থক হতে চলেছে। সকলের সহায়তা পেয়ে আমি ধন্য। আমি কৃতজ্ঞতা জানাই আমার পাশে দাঁড়ানোর জন্য।

ফরিদার বাবা মো. ফরিদ আহমেদ বলেন, আমার মেয়ে চিকিৎসক হয়ে দেশের দরিদ্র মানুষের সেবা করবে।

সমাজের স্বচ্ছল ব্যক্তিদের প্রতি হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে জনতা ব্যাঙ্কের জিএম শাহ মো. আসাদ উল্লাহ বলেন, প্রত্যেক বিত্তবান মানুষ সমাজের জন্য ভালো কিছু করতে সহায়তা করতে পারেন। অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়াতে পারেন। তাহলে অনেক ভালো ভালো কাজ হতে পারে।