ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৬

হবু বরের সঙ্গে তর্কের পর আত্মঘাতী

http://www.kalerkantho.com/online/country-news/2018/11/09/701620
BYগফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার খারুয়া মুকুন্দ গ্রামের তাইজুদ্দিনের মেয়ে তামান্না আক্তারের (১৮) সঙ্গে চার মাস আগে উস্থি গ্রামের কাতারপ্রবাসী আরিফ মিয়ার বিয়ে ঠিক পারিবারিকভাবে, কাবিনও হয়। কিন্তু আরিফ বিদেশে থাকায় কাবিননামায় স্বাক্ষর নেওয়া হয়নি। কথা ছিল আরিফ দেশে এসে স্বাক্ষর করবেন এবং ধর্মীয় রীতিতে বিয়ে পড়ানো হবে। এরপর থেকে দুজন নিয়মিত মোবাইল ফোনে কথা বলতেন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে তামান্না হবু বরের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিলেন। কী কারণে তিনি রেগে যান এবং কথা বলা বন্ধ করে ঘরে ঢুকে আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যার চেষ্টা চালান। দ্রুত বাড়ির লোকজন তামান্নাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে কিছুক্ষণের মধ্যে তাঁর মৃত্যু হয়।

জানা যায়, খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের বাবা তাইজুদ্দিন সন্ধ্যায় গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তাইজুদ্দিন বলেন, ‘মোবাইলে কী কথা অইছে জানি না। কিন্তু আমার মেয়ে জামাইয়ের লগে মোবাইলে কথা বলার পরই আত্মহত্যা করেছে।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, খুবই দুঃখজনক ঘটনা। মেয়েটি নতুন জীবন শুরু করার আগেই ঝরে গেল।

সাধারণ ডায়েরি হয়েছে জানিয়ে গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খান বলেন, মেয়েটির মোবাইলটিও জব্দ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।