ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

রাজাপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

http://www.kalerkantho.com/online/country-news/2018/11/13/703041
BYরাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   

ঝালকাঠির রাজাপুরে দুই সন্তানের জননী নাসিমা বেগম (২৮) নামে এক গৃহবধূকে নির্যাতণ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহতের পরিবারের দাবি, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা নাসিমাকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে হত্যা করেছে।

রবিবার (১১ নভেম্বর) রাতে উপজেলার পশ্চিম পুটিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার দুপুরে স্বামী মো. বাবুল হাওলাদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক করেছে পুলিশ। নিহত নাসিমা ভান্ডারিয়া উপজেলার শিয়ালকাঠি গ্রামের মো. ইসমাইল খানের মেয়ে ও পুটিয়াখালী গ্রামের মো. ইউসুব হাওলাদারের পুত্রবধূ।

নাছিমার বাবা ইসমাইল খানের অভিযোগ, বিয়ের পর থেকেই বিভিন্ন কারণে মাদকাসক্ত স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন নাসিমাকে নির্যাতন করতো। তারই ধারাবাহিকতায় নাসিমাকে রবিবার রাতেও বেধড়ক মারধর করলে তাঁর মৃত্যু হয়। তবে অভিযুক্ত বাবুল জানান, তাঁর স্ত্রী গভীর রাতে অসুস্থ হয়ে পড়লে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়ার চেষ্টা করা হয় এবং সকালে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে মৃত্যু হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন বলেন, ‘নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী বাবুল হাওলাদারকে আটক করা হয়েছে। গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।’