ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

http://www.kalerkantho.com/online/country-news/2018/12/07/711804
BYঝিকরগাছা (যশোর) প্রতিনিধি   

যশোরের ঝিকরগাছায় ৩টি ক্লিনিকে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে পৃথকভাবে ৬৮ হাজার টাকা জরিমানা আদায়সহ ২টি প্রতিষ্ঠানকে সিলগালা করেছে।

বৃহস্পতিবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা আক্তার, হাফিজুল হক ও সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডাক্তার মীর আবু মাউদ এই ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালান।

এ সময় ঝিকরগাছা বাসস্ট্যান্ডে হাজি মাওলা বক্স মার্কেটের ২তলায় মডার্ন ডেন্টাল কেয়ারের সত্ত্বাধিকারী ইব্রাহীম খলিলকে ১০ হাজার টাকা ও আল-আমিন ডেন্টাল কেয়ারের মালিক জাহাঙ্গীর আলমকে ৮হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই সব প্রতিষ্ঠানের মালিক নিজেরা বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে চিকিৎসা সেবা প্রদান করলেও তাঁদের চিকিৎসা সনদ না থাকায় ভ্রাম্যমাণ আদালত সিলগালা করেছে প্রতিষ্ঠান দুটি।

এ ছাড়া মোবারকপুর নীমতলার সালেহা ক্লিনিকের মালিক শরীফুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। ক্লিনিক মালিক শরিফুল ইসলাম ব্যবস্থাপত্রে নিজেকে চিকিৎসক হিসেবে উল্লেখ করায়, বৈধ কোনো কাগজপত্র না থাকায় ও ক্লিনিকের অব্যবস্থাপনায় এ জরিামানা আদায় করা হয়। তবে ক্লিনিকে অপারেশন রোগী থাকায়, সিলগালা করা না হলেও এই প্রতিষ্ঠানটি বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।