ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯, ১১ মাঘ ১৪২৬

মাদারীপুরে ছিনতাইকালে তিনজন আটক

http://www.kalerkantho.com/online/country-news/2019/01/12/725172
BYমাদারীপুর প্রতিনিধি   

মাদারীপুরে ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে আটক করেপুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আজ শনিবার ভোরে সদর উপজেলার কাঠপট্টি রাস্তি ব্রিজের পশ্চিম পাড় থেকে তাদের আটক করা হয়।

সদর মডেল থানা পুলিশ জানায়, ভোরে ঢাকার যাওয়ার জন্য একটি ইজিবাইকে করে কিছু সংখ্যক লোক মাদারীপুর শহরের দিকে আসছিল। ইজিবাইকটি কাঠপট্টি রাস্তি ব্রিজের পশ্চিম পাড়ে এলে ছিনতাইকারীরা ইজিবাইককে থামিয়ে যাত্রীদের কাছ থেকে টাকা, মোবাইলসহ মালামাল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় যাত্রীদের চিৎকারে স্থানীয় লোকজন এসে ছিনতাইকারীদের ধাওয়া করে তিনজনকে ধরে ফেলে। পরে স্থানীয় জনতা সদর মডেল থানা পুলিশের কাছে ছিনতাইকারীদের সোপর্দ করে।

ছিনতাইকারীরা হলো- শহরের শান্তি নগর এলাকার সিরাজ বেপারীর ছেলে সজিব বেপারী (২০), একই এলাকার রেজাউল আকনের ছেলে শাকিল আকন (২১) ও দরগাহ শরীফ এলাকার কালাম ফকিরের ছেলে সাগর ফকির (২২)। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি ( তদন্ত) মো. সিরাজুল হক সরদার বলেন, রাস্তা দিয়ে চলাচলকারী একটি ইজিবাইকে ছিনতাই করার সময় তিন ছিনতাইকারীকে স্থানীয়রা ধরে পুলিশের কাছে সোপর্দ করে। এ ব্যপারে থানায় একটি মামলা হয়েছে।