ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৬

মৌলভীবাজারে পর্যটকবাহী বাস খাদে পড়ে আহত ১৫

http://www.kalerkantho.com/online/country-news/2019/01/12/725182
BYবড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

মৌলভীবাজারের বড়লেখায় পর্যটকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে ১৫ জন আহত হয়েছেন। আহতদের বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে এ দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী, হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ শনিবার সকাল ৮টায় একটি মিনিবাসযোগে (সিলেট-জ-০৪-০১৬৯) বড়লেখার মাধবকুণ্ড জলপ্রপাতের নৈসর্গিক সোন্দর্য্য অবলোকনের উদ্দেশে রওয়ানা দেন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মন্ডলিভোগ ও শিমুলতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকা ও শিশুসহ ২৮ জনের একটি দল। দুপুর সাড়ে ১২টার দিকে মাধবকুণ্ডের জলপ্রপাতের কাছাকাছি মাধবকুণ্ড হাইস্কুলের নিকটে রাস্তার টার্নিং পয়েন্টে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় বাসচালক ও হেলপার সটকে পড়লে পর্যটকরা বাসের ভেতর আটকা পড়েন। বাসের ভিতরের যাত্রীদের চিৎকারে লোকজন জড়ো হয়ে রক্তাক্ত অবস্থায় আহতদের উদ্ধার করে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

আহতরা হলেন- ছাতক শিমুলতলা প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মুবিন, শিক্ষিকা খালেদা ইয়াছমিন, আজিজুন নাহার, মন্ডলিভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলালুল ইসলাম, খালেদ মিয়া, নাবিহা জামান, প্রদীপ্ত কুমার চক্রবর্তী, হারিচুন নাহার, পারুল সেনাপতি, আনিকা তাহসিন, আব্দুল মমিন, লুৎফুর রহমান, আবু তোরাব, সালেখা আক্তার প্রমূখ।

বড়লেখা থানার উপরিদর্শক এস.আই শরীফ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডাঃ শুভ্রাংশু শেখর দে জানান, আহতদের মধ্যে ছয়জন মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। এই ছয়জনকে সিলেট ওসমানী মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।