ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

পাঁচবিবিতে ষষ্ঠ শ্রেণির ছাত্রকে জবাই করে হত্যা

http://www.kalerkantho.com/online/country-news/2019/03/16/747769
BYপাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের ধুরুইল গ্রামের রেজাউল ইসলামের ছেলে ধুরুইল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র আ. রহমানকে জবাই করে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে পাঁচবিবি-কামদিয়া সড়কের বৃদ্দিগ্রাম মোড়ের দক্ষিণ পার্শ্বে হরেন্দা মাঠে অবস্তিত পরিত্যক্ত স্কুলঘরে রহমানের জবাই করা মৃতদেহ গ্রামবাসী দেখতে পায়। পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে রহমানের সঙ্গে একই শ্রেণিতে পড়া পাঁচ সহপাঠীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

থানা ও রহমানের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার জুমার নামাজের পর রহমান তার সহপাঠী পাঁচ বন্ধুকে নিয়ে হরেন্দা মাঠে ঘুরতে যায়। বিকাল ৪টার পর রহমান একাই বাড়ি এসে তার সাইকেল নিয়ে আবার বের হয়ে যায়। সন্ধ্যার পরও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খুঁজতে বের হলে রাত ৯টার দিকে বৃদ্দিগ্রাম মোড়ে সড়কের পার্শ্বে রহমানের সাইকেলটি গাছের সাথে হেলান দেওয়া অবস্থায় দেখতে পায়। এর পর কিছুদূরে পরিত্যক্ত স্কুলঘরে রহমানের জবাই করা মৃতদেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আজ শনিবার পাঁচবিবি থানার ভার্রপাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বলেন, কী কারণে হত্যার ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। রহমানের সহপাঠীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।