ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৭

বিরামপুরে ভুয়া দুই সেনাকর্মকর্তা আটক

http://www.kalerkantho.com/online/country-news/2019/04/24/762301
BYহিলি (দিনাজপুর) প্রতিনিধি   

দিনাজপুরের বিরামপুর উপজেলা সদরে কলেজ বাজার এলকায় বাংলাদেশ সেনাবাহিনীর পোশাক পরিহিত অবস্থায় দুই জন ভুয়া সেনাবাহিনীর ক্যাপ্টেনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে তাকে আটক করা হয়। এ ঘটনায় আজ বুধবার তাদের বিরুদ্ধে বিরামপুর থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

পুলিশ আটককৃতদের কাছ থেকে বাংলাদেশ সেনাবাহিনীর দুই জোড়া পোশাক, জুতা, র‍্যাংকব্যাচ, মাথার ক্যাপ ও বাংলাদেশ সেনাবাহিনীর পরিচয়পত্র উদ্ধার করেছে।

বিরামপুর থানা পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর পোশাক পরিহিত অবস্থায় তাদের চলাফেরা ও গতিবিধি লক্ষ করে মনে হচ্ছিল তারা প্রতারক চক্র।

পুলিশ পরিদর্শক ওসি তদন্ত সোহেল রানা বলেন, তারা নিজেকে ঢাকা জেলার সাভার ক্যান্ট্রোমেন্টের কর্মরত রয়েছে বলে নিজেকে দাবি করেন এবং এই প্রতারক চক্র চাকরি দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাজ থেকে বিপুল পরিমাণ টাকা কড়ি হাতিয়ে নেওয়ার পাঁয়তারা করছিল।

আটককৃতরা হলেন বগুড়া জেলার সোনাতলা উপজেলার শ্যামলপুর গ্রামের আবেদুল ইসলাম ওরফে ওয়ারেজ আলীর ছেলে আরিফুল ইসলাম হৃদয় ওরফে শুভ বিরামপুর উপজেলার হরিরামপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রায়হান কবির।