ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

জমি নিয়ে বিরোধে ভাইকে কুপিয়ে জখম, বড় ভাই আটক

https://www.kalerkantho.com/online/country-news/2020/02/17/875828
BYগফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইকে কুপিয়ে জখম করে বড় ভাই ও তার লোকজন। ঘটনাটি ঘটে আজ সোমবার দুপুরে উপজেলার ছয়আনী রসুলপুর গ্রামে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে পুলিশ বড় ভাই দুলাল উদ্দিন(৫০)কে আটক করে থানায় নিয়ে আসে। জখমপ্রাপ্ত হাফিজুল ইসলাম (৪৩) আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ছয়আনী রসুলপুর গ্রামের মৃত শামছুদ্দিনের বড় ছেলে দুলাল উদ্দিন ও ছোট ছেলে হাফিজুল ইসলামের মধ্যে জমি সংক্রান্ত ও পারিবারিক বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার দুপুর ১২টার দিকে বসত বাড়ির পাশে দুলাল উদ্দিন ও তার লোকজন হাফিজুল ইসলামকে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এতে হাফিজুল ইসলামের দুই হাতে জখম হয় ও পেটের ভুরি বের হয়ে যায়।

এ সময় হাফিজুল ইসলামকে বাঁচাতে স্ত্রী রুমেনা খাতুন ও মেয়ে লামিয়া এগিয়ে এলে হামলাকারীরা তাদেরকেও মারপিট করে। পরে প্রতিবেশীরা গুরুতর অবস্থায় হাফিজুল ইসলামকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য হাফিজুল ইসলামের শরীরে ছয় ব্যাগ রক্ত ভরতে হয়।

এ ঘটনায় আহত হাফিজুল ইসলামের ভাতিজি বিবি হাওয়া চারজনকে অভিযুক্ত করে গফরগাঁও থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত দুলাল উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসেন।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, অভিযোগটি আমলে নিয়ে প্রধান আসামিকে আটক করা হয়েছে। অন্য আসামিদের ধরার চেষ্টা চলছে।