ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

'দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে'

https://www.kalerkantho.com/online/country-news/2020/02/18/875842
BYহাওরাঞ্চল প্রতিনিধি   

বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমস্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন মিশনের লক্ষ্য অর্জনে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। আর দেশের এ চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে সমাজ থেকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে আমাদের নতুন প্রজন্মকে সু-শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

সোমবার সন্ধ্যায় নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজের উদ্যোগে মোহনগঞ্জ পৌর শহরের শহীদ আলী ওসমান ময়দানে অনুষ্ঠিত গণসংবর্ধনায় সিক্ত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মির্জা আব্দুল গণির সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোনা পৌর মেয়র নজরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নূর খান মিঠু, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিল্লু রহমান নোমান, জেলা আওয়ামী লীগের সদস্য ওমর ফারুক, নেত্রকোনা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ খান বিমল, মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মোহনগঞ্জ পৌর মেয়র লতিফুর রহমান রতন, নেত্রকোনা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমীন, মোহনগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবদুল হক প্রমুখ।

সংবর্ধিত সাজ্জাদুল হাসান নিজের অনুভূতি ব্যক্ত করে আরো বলেন, আমি সুদীর্ঘ ৩২ বছর সরকারি চাকরি করে গত ৯ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব থেকে অবসর গ্রহণ করেছি। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি ও নির্দেশক্রমে জনগণকে নিয়ে জনকল্যাণে কাজ করতে চাই।

সাজ্জাদুল হাসানকে দেওয়া এ সংবর্ধনা অনুষ্ঠানটি সফল করার জন্য সোমবার সকাল থেকেই উপজেলার সাতটি ইউনিয়নসহ আশপাশের বিভিন্ন এলাকা থেকে তৃণমূলের হাজার হাজার নেতাকর্মিসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনের উপস্থিতিতে অনুষ্ঠানটি এক মহাসমাবেশে রূপ নেয়।